বিনোদন

সোশ্যাল মিডিয়ায় তুমুল ফ্লার্টিং ‘অমৃতা রাও’ এবং তার স্বামী ‘আর জে আনমোল’ !

সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠছে কত ঘটনা। সম্প্রতি অভিনেত্রী অমৃতা এবং তাঁর স্বামী আর জে আনমোল ফ্লার্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। তাদের আবেদন মাখা এই ঘটনায় মুগ্ধ নেটিজেনরা।

স্বামীর সঙ্গে প্রকাশ্যে ফ্লার্ট করে না স্ত্রী অমৃতা রাও, এই রকম অপবাদ কে ফুৎকারে উড়িয়ে দিলেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও। অমৃতা সোশ্যাল মিডিয়ায় স্বামী আর জে আনমোল এর ছবি পোস্ট করে চুটিয়ে ফ্লার্ট করলেন। অমৃতা তার স্বামীর জে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে বাড়ির ভেতরেই দাঁড়িয়ে আছে এর জে আনমোল। বোতাম খোলা সাদা রঙের লিনেন শার্টের ফাঁকে উঁকি মারছে আনমোলের সুগঠিত অ্যাবস।সঙ্গে হাতে ধরে রয়েছেন কফির কাপ।

আর জে আনমোল নিজেই এর আগে সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি পোস্ট করেছিলেন। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশন এ লিখেছিলেন, ‘আজকের কফি কিন্তু বেশ গরম’। স্ত্রীর অমৃতা তার থেকেও এক ধাপ এগিয়ে রয়েছেন, তা বোঝ গেলো তার কমেন্ট দেখে। অমৃতা তার স্বামীর ওই ছবি শেয়ার করে লিখেছেন, ‘ আমিওই কফি খেতে চাই!’ তারপর স্ত্রীর ওই কমেন্ট সহ ওই ছবিটিকে আরো একবার শেয়ার করতে দেখা যায় আনমোলকে, সঙ্গে মজাদার ক্যাপশন জুড়তেও দেখা যায়। এই ভাবে চলতে থাকে তাদের ফ্লার্ট।

অমৃতা গত বছর এর নভেম্বর এ তাদের প্রথম সন্তান ‘বীর’ কে জন্ম দিয়েছিলেন। মা হিসেবে অমৃতা দুর্দান্ত ভাবে সবকিছু সামলে নিচ্ছেন সেকথাও জানিয়েছেন আনমোল। পাল্টা জবাবে অমৃতা বলেছিলেন, ‘স্বামী ও বাবা হিসেবেও নিজের কর্তব্য যথেষ্ট ভালো সামলাচ্ছেন আনমোল’। মজা করে ‘ বীর ‘-এর বাবাকে যে ‘ জাপা পাপা ‘ বলে ডাকা হয়,সেকথাও মজার ছলে জানিয়েছিলেন এই বলি-অভিনেত্রী। ‘ম্যায় হুঁ না’, ‘মস্তি’, ‘বিবাহ’ প্রভৃতি সুপারহিট বলিউড ছবি তে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন নায়িকা অমৃতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button