বিনোদন

স্তনযুগল বার করে ছেলেকে প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন অমৃতা, প্রকাশ্যে আনলেন স্বামী

৪ বছর আগে আর জে আনমোলের সাথে বিয়ে করেন অমৃতা রাও। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, তিনি মা হয়েছেন। তবে এর আগে তিনি ছেলের যে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তা ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন। তবে সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে প্রথম ছেলের ছবি প্রকাশ্যে আনেন। ইতিমধ্যেই অভিনেত্রীর ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

‘ম্যায় হু না’ খ্যাত অভিনেত্রী অমৃতা রাও ও আর জে আনমোল ছেলের ছবি প্রকাশ্যে আনার পাশাপাশি তাঁরা ছেলের নামও প্রকাশ্যে আনেন। তাঁরা তাঁদের সকলের সাথে ছেলের ‘ভীড়’ নামে পরিচয় করিয়ে দেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে যায় জোরকদমে চর্চা। অভিনেত্রীর মা হওয়ার পর থেকে সকল ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানাতে থাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়েছে অমৃতা রায় ও তার ছেলে ভিড় এর একটি ছবি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। ছবিটি দেখে যেন অবাক হয়ে যায় নেটিজেনরা। অমৃতার ছবিটি থেকে চোখ সরাতে পারেন না অধিকাংশ নেটিজেন। কিন্রু কি এমন ছবি সোয়াল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী অমৃতা রাওয়ের স্বামী আর জে আনমোল। যা দেখে হয় চৈ শুরু হয়ে সোশ্যাল মিডিয়ায় ।

অমৃতার ও তার ছেলের ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, প্রকাশ্যেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন অমৃতা।সোশ্যাল মিডিয়ায় ফিডিং-এর ছবি পোস্ট করে অভিনেত্রীর সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন স্বামী আর জে আনমোল । প্রকাশ্যে মহিলাদের স্তন্যপান নিয়ে অনেক ছুঁৎমার্গ রয়েছে ভারতীয় সমাজ ব্যবস্থায়। এবার সেই তালিকায় নতুন সংযোজন বলিউডের এই অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by RJ Anmol 🇮🇳 (@rjanmol27)

Back to top button