বিনোদনভাইরাল ভিডিও

‛Badi Mushkil Baba Badi Mushkil’, গানের তালে অসাধারণ নাচ মিঠাইয়ের ছোট্ট মেয়ে ‘মিষ্টি’র, ভিডিও দেখে প্রশংসায় ভরালো নেটবাসী

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। প্রথম দিন থেকেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। জি বাংলার পর্দায় জনপ্রিয় এই সিরিয়ালকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। টিআরপি কমলেও জি বাংলার এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি। সিরিয়ালের একদিকে যেমন মিঠাইয়ের ছেলে রয়েছে শাক্য তেমনই রয়েছে তাদের মেয়ে। তার নাম মিষ্টি।

বাস্তবে তার নাম অনুমেঘা কাহালি। অভিনয়ের দ্বারা অনুমেঘা মানুষের মন জয় করে নিয়েছে। এখন সে মিঠাই এবং সিদ্ধার্থের ছোট মেয়ের ভূমিকায় অভিনয় করছে। এর আগেও দুটি ধারাবাহিকে শিশুশিল্পী হিসেবে সে কাজ করেছে। তার অভিনয় যেমন পাকা পাকা, বাস্তবেও সে ততটাই চঞ্চল। এত ছোট বয়সেই অনুমেঘা স্টার হয়ে গিয়েছে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ এই খুদে শিশুশিল্পী। মাঝেমধ্যেই রিল ভিডিওতে নজর কাড়েন। দিনে দিনে তার ফ্যান ফল্লওইং বেড়ে চলছে । ছোট্ট অনুমেঘা যেমন খুব ভালো অভিনয় করে, ততটাই ভালো নাচও পারে। বিশেষত তার নাচের সময় এক্সপ্রেশন হয় দেখার মত। মাঝেমধ্যেই তার অনেক নাচের ভিডিও নেটপাড়ায় দেখা যায়। যেমন কদিন আগেই জনপ্রিয় হিন্দি গান, ‛Badi Mushkil Baba Badi Mushkil’-তাকে একটি রিলস ভিডিও বানাতে দেখা গেছে।

তার পরনে ছিল একটি গোল্ডেন পাড় ও লাল রঙের শাড়ি, সাথে ম্যাচিং ব্লাউজ এবং মাথায় ফুল। ভিডিওর সাথে ক্যাপশন দিয়েছিলেন, শুক্রবারের মজা আরম্ভ। তার এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে। কেউ বলেছে, ‘কিউট’ কেউ বলেছে, ‘মিষ্টি সোনা’। আবার অনেকেই হার্টের ইমোজি দিয়ে ভড়িয়েছেন কমেন্ট বক্স।

Back to top button