বিনোদন

দেবকে মারতে উঠে দাঁড়ালো রুক্মিনীর পরিবারের খুদে সদস্য আমাইরা, কিন্তু কেন?

টলিউডের জনপ্রিয় সাংসদ অভিনেতা দেব অধিকারী। দেব কিছুদিন আগে তার শহরে আসবার কথা বলেছিলেন। কিন্তু সেই বিশেষ মানুষের সঙ্গেই আনন্দ মেতে উঠলেন দেব। তৃণমূলের জয়ের পর সেই বিশেষ মানুষ অর্থাৎ ছোট্ট খুদের সঙ্গে আনন্দ করতে দেখা গেলো দেবকে। চলতি মাসে কেক কেটে সেলিব্রেট করলেন টলিউডের এই অভিনেতা। রবিবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন দেব।

যেখানে দেখা গিয়েছে, তৃণমূলের জয় সেলিব্রেট করছেন দেব। সঙ্গে রয়েছেন সেই খুদে। এদিন কেক কেটে একে অপরকে খাইয়ে দিতেও দেখা যায়। কিন্তু কে এই খুদে? কি বা তার নাম? জানা গিয়েছে, ওই খুদের নাম আমাইরা। দেব আমাইরার সম্পর্কে হবু পিসেমশাই হন। আমাইরা হলো রুক্মিনীর দাদার মেয়ে। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে সুযোগ পেলেই পিসি রুক্মিনীর কাছে ছুটে আসে আমাইরা। এমনকি এসে হবু পিসেমশাই দেবের সঙ্গে আনন্দে মেতে ওঠেন আমাইরা।

তবে এবার হবু পিসেমশাই দেবকে মারতে উঠে দাঁড়ালো রুক্মিণী পরিবারের খুদে সদস্য আমাইরা। কিন্তু হঠাৎ কি হলো ?জানা গিয়েছে, হবু পিসিমশাইয়ের আচরণে বেজায় বিরক্ত আমাইরা, দেবের দুষ্টুমিতে এতটাই রেগে গেল সে, যে রীতিমতো দেবকে মারতে উঠে দাঁড়ালো সে। ভিডিওটি শেয়ার করেছেন দেব নিজেই। যেখানে দেখা যাচ্ছে, ড্রয়িং খাতা নিয়ে আঁকায় ব্যস্ত আমাইরা। উল্টো দিকে বসে দেব। আমাইরার রঙ পেন্সিলগুলো দেব নিয়ে রেখেছে, এবং দেবের দাবি সূর্যের রঙ নাকি সবুজ এবং তিনি আমাইরার আঁকা ওই সিনারিটি রঙ করবেন। এতেই কান্নাকাটি জুড়ে দেয় আমায়রা এবং বলে- ‘দেখো সব খারাপ করে দিচ্ছে’।

এরপর ড্রইং খাতা হাতে নিয়ে দেবকে মারতে উঠে দাঁড়ায় ছোট্ট আমায়রা। এরপর দেব তাকে বলে, ‘তুমি না স্কুলে যাও, তোমাকে এই সব শেখানো হয়? দেখুন আমাইরার টিচাররা দেখুন…ওহ বই দিয়ে লোকজনকে মারছে… এটা কী?’ যদিও আমায়রা দেবকে মারেনি । এই ভিডিওটি মজার চলেই করেছে বলে মনে হচ্ছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভিড়ল হয়ে যায়। রুক্মিণী কমেন্ট করেন, ‘ওহো’। এমনকি নেটিজেনরাও তাদের এই দুস্টুমীকে ভালোবাসায় ভরিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button