বিনোদন

বরাবরই ধরা দেন আলাদা লুকে, জন্মদিনে মিস্টার রণবীর সিংয়ের সাতটি চর্চিত রূপ ইউনিক লুক ভাইরাল নেট দুনিয়ায়

লকডাউনের ফলে ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতির মুখে পড়েছে। এই মুহূর্তে বলিউড থেকে শুরু করে টলিউডের বহু তারকারা ঝোঁক দিয়েছেন টেলিভিশনের দিকে। গত বছর থেকে সেরকম ফিল্মের কাজ হচ্ছে না। কারণ লকডাউনের ফলে বন্ধ রয়েছে শ্যুটিং। অবশ্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিস্থিতি এবার অনেক ভালো। শোনা যাচ্ছে যে ৩ রা জুলাই থেকে টেলিভিশনে আত্মপ্রকাশ করলেন রণবীর সিং।

আগামী দিনে কালার্স চ্যানেলে তিনি এরকমই শো নিয়ে আসতে চলেছেন। তবে তার টেলিভিশনে প্রবেশের ব্যাপারে সঠিক কিছু জানা যায়নি। তবে ৩ রা জুলাই হঠাৎ টেলিভিশনে রণবীরকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। ৩ রা জুলাই ‘দি বিগ পিকচার’-এর টিজারে রণবীরকে দেখা যাচ্ছে তাঁর অভিনীত ফিল্মের চরিত্রগুলি নিয়ে কথা বলতে।যেখানে রণবীর বলছেন তিনি কখনও ‘ব্যান্ড-বাজা-বারাত’-এর বিট্টু, কখনও –‘পদ্মাবত’-এর খিলজি, কখনও বা ‘লুটেরা’। তবে জানা গেছে রণবীর-এর এই শো-এর নাম ‘দি বিগ পিকচার’।

রণবীর সিং বরাবরই চর্চায় থাকেন। তিনি নানা সময় নানান লুকে দর্শকদের কাছে পরিচিতি লাভ করেন। দেখতে দেখতে ৩৬ বছর বয়সে পা দিলেন রণবীর। এর মধ্যেই তিনি একের পর এক স্টাইল মেলে ধরেছেন দর্শকদের সামনে।তাঁর যে সাতটি ছবি সবচেয়ে বেশি চর্চিত হয়েছে, তার মধ্যে একটিতে রণবীরকে দেখা যাচ্ছে আকাশী রঙের ট্র্যাকসুট পরে। তার সঙ্গে রণবীর গলায় পরেছেন সোনালী রঙের সাতনরী রাজকীয় হার, চোখে সানগ্লাস। মাথার লম্বা চুল খোলা রেখেছেন রণবীর। কাঁধে নিয়েছেন কালো রঙের ছোটো সাইড ব্যাগ। প্রত্যেকটি আলাদা আলাদা লুকে তিনি যেন তিনি ভিন্ন ভিন্ন রূপে ফুটে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

জানা গেছে, চলতি বছর করোনা অতিমারীর কারণে বাড়িতেই ঘরোয়া আয়োজনে পালন করা হবে রণবীরের জন্মদিন। রণবীরকে একাধিক তারকারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তার জন্মদিনে এই সাতটি রঙের ছবি যেন রণবীরকে আলাদা আলাদা ভাবে চেনায়।

Back to top button