বিনোদন

একসময় একসাথে চুটিয়ে সিনেমা করলেও, বর্তমানের দুই চ্যানেলের দুজন প্রতিদ্বন্দ্বী হলেন ‘শ্রীময়ী’ ও ‘সর্বজয়া’

বাংলা ধারাবাহিকের ষ্টার জলসা আর জী বাংলা দুটি জনপ্রিয় চ্যানেল। সকলেই ধারাবাহিক দেখার জন্য অপেক্ষা করে থাকে। ষ্টার জলসার বর্তমানের একটি জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রানী হালদার অভিনীত ‘শ্রীময়ী’। অপরদিকে জী বাংলায় দেবশ্রী রায় অভিনীত বর্তমানে ‘সর্বজয়া’ নতুন ধারাবাহিক। এখনকার তারা প্রতিযোগী হলেও একসময় সিনেমায় চুটিয়ে অভিনয় করেছিলেন তারা।

টলিউডের দুজন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার ও দেবশ্রী রায়। তারা দুজনেই নিজেদের অভিনয় দিয়ে সকল দর্শকদের মন জয় করে নিয়েছেন। দেবশ্রী ও ইন্দ্রাণী তাদের অভিনীত সিনেমাগুলির মধ্যে অন্যতম হল ‘দেখা’, ‘ঠিকানা রাজপথ’। ‘দেখা’-তে এই দুই নায়িকার সঙ্গে অভিনয় করেছিলেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়। ‘দেখা’ এই ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছিল। তাদের অভিনয় সকলের কাছেই বেশ প্রশংসিত হয়েছিল। ‘ঠিকানা রাজপথ’-এ ইন্দ্রাণীর বাড়ির কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন দেবশ্রী।

এবারে ষ্টার জলসা আর জী বাংলা তে তাদের দুজনের আলাদা মাত্রার ধারাবাহিক দেখা যাবে। ‘সর্বজয়া’ প্রোমো আসার পরেই অনেকে ভেবেছিলেন যে এটা ‘শ্রীময়ী’র কপি। কিন্তু বাস্তবে এই দুই ধারাবাহিকের গল্প পুরো আলাদা। ‘শ্রীময়ী’ তে তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পরে তারপর জুন আন্টি কে ঘরে নিয়ে আসে যার জন্য সংসারে নানারকম অশান্তি হয়। কিন্তু অপরদিকে সর্বজয়া একজন নৃত্যশিল্পী যিনি সংসারের জন্য তাঁর নাচকে বিসর্জন দিয়েছেন।সর্বজয়ার শ্বশুরবাড়ির অনেকেই তাঁকে সমর্থন না করলেও সর্বজয়ার প্রত্যেকটি সিদ্ধান্তের মর্যাদা দেন তাঁর স্বামী। এখন থেকেই জানা যেই শ্রীময়ী ও সর্বজয়া আলাদা রকমের গল্প।

পর্দার ইন্দ্রানী হালদার অভিনয় করে গেছিলেন কিন্তু তার পাশাপাশি দেবশ্রী অভিনয় ছেড়ে যোগ দিয়েছিলেন রাজনীতিতে। কিন্তু অভিনয়ের নেশায় আবার তিনি ফিরে এসেছেন অভিনয় জগতে।

Back to top button