বিনোদন

দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে না আনলেও এবারে সন্তানের নাম ঠিক করে ফেলেছেন সইফ-করিনা!

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। বলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেতা সইফ আলী খানের সাথে ২০১২ সালে সাত পাকে বাধা পড়েন করিনা। তাদের প্রথম সন্তান তৈমুর। এবারে ৫ বছরের মাথায় তাদের মাঝে এলো সইফ-করিনার দ্বিতীয় সন্তান। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং, সইফ অমৃতার আরো দুটি সন্তান আছে। সইফ মোট চারটে সন্তানের পিতা।

সইফ করিনার প্রথম সন্তান তৈমুরের জন্মের পর নানান সমালোচনার মুখে পড়তে হয় তাদের। অত্যাচারী তুর্কি রাজার নামের সঙ্গে মিলে যাওয়ায় মৌলবাদীদের কোপের মুখে পড়তে হয় ছোট্ট তৈমুরকে। অনেক কষ্টে সেই বাধা পেরিয়েছে সইফ-করিনা। আর হয়তো এইজন্যই তারা জানিয়েছেন যে তারা তাদের দ্বিতীয় সন্তানের মুখ আগেই প্রকাশ্যে আনবেন না। তবুও নারী দিবসের দিন করিনা তাঁর সদ্যজাতকে নিয়ে প্রকাশ্যে এসেছিলেন, কিন্তু ভুলেও মুখ দেখাননি তিনি তাঁর দ্বিতীয় সন্তানের। তবে কি সন্তানের মুখ না দেখানোটা বিরাট-অনুষ্কাকে দেখে অনুকরণ!

করিনা কাপুর বলিউডের একজন অন্যতম নায়িকা। অন্তঃসত্ত্বা খাওয়ার পরে সেই খবর সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়ে দেন অভিনেত্রী। বেবি বাম্পের ছবিও শেয়ার করেন অভিনেত্রী। ৪০ বছর বয়সের পরেও অভিনেত্রী রূপের জেল্লা কিন্তু কমেনি। অন্যদিকে বয়স ৫০ এ পৌঁছেও চতুর্থ সন্তানের পিতা হলেন সইফ। এর আগে তৈমুরের নাম রেখে যেভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন কিন্তু এবারে সতর্কতার সাথে নাম রাখলেন সইফ-করিনা। শোনা যাচ্ছে এটা একটা ল্যাটিন শব্দ। হ্যাঁ, এই সেলেব জুটি তাদের দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন জেহ। শব্দকোষ বলছে ‘জেহ’ (Jeh) নামের অর্থ হল ‘নীল পালকের পাখি’।

বলিউডের সকলের প্রিয় সইফ-করিনা পুত্র তৈমুর। তৈমুরের মতোই বলিউডে ঘুরপাক খাচ্ছে করিনার দ্বিতীয় সন্তানের নাম জেহ। এদিকে করিনা সদ্য তার আল্টাসনোগ্রফি প্লেট সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এই দেখেও অনেকে ভাবতে বসেন আবার প্রেগন্যান্সি নিচ্ছেন করিনা সইফ? না না একেবারেই ভুল।তিনি এই ভিডিও শেয়ার করে লেখিকা হয়ে দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে চান নিজের প্রেগন্যান্সি অভিজ্ঞতা ও টিপস। কিন্তু করিনার দ্বিতীয় সন্তানকে দেখার জন্য মরিয়া সমস্ত নেটিজেনরা। তৈমুরের দাদু রণধীর কাপুর বলে দিয়েছিলেন যে একদম তৈমুরের মতোই দেখতে।

Back to top button