বিনোদন

চোখ বাঁধা থাকলেও, সিদ্ধার্থকে ঠিক চিনেছিলেন শেহনাজ! মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে শেহনাজ গিল (Shehnaz Gill)-এর সঙ্গে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-এর বন্ধুত্ব তৈরি হয়েছিল। এই বন্ধুত্ব ছিল যথেষ্ট গাঢ়। সম্প্রতি কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। শেহনাজ প্রথমে মিডিয়ার সামনে না এলেও সিদ্ধার্থকে অন্তিম দর্শন করতে ওশিওয়ারা শ্মশানে এসেছিলেন তিনি। এরপর থেকেই মিডিয়ার স্কুপ হয়ে উঠেছেন শেহনাজ। শেহনাজ অন্তরালে থাকতে চেয়েছিলেন তাঁর বাবা সন্তোখ সিং গিল (Santokh singh Gill) বলতে শুরু করেছেন শেহনাজের কোলে মাথা রেখে মারা গিয়েছিলেন সিদ্ধার্থ।

তিনি জানিয়েছেন, সিদ্ধার্থ নাকি শুটিং সেরে রাত আটটা নাগাদ বাড়িতে ফিরেছিলেন। সেই সময় শেহনাজও তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন। সিদ্ধার্থের শারীরিক অস্বস্তি হওয়ার ফলে তাঁরা তাঁকে লেবুর জল ও পরে আইসক্রিম খেতে দেন। এরপর সিদ্ধার্থের মা রীতা শুক্লা (Rita Shukla) ও শেহনাজ তাঁকে বিশ্রাম নিতে বলেন। সিদ্ধার্থ শেহনাজকে তাঁর কাছে থাকতে বলেন। শেহনাজের কোলে মাথা রেখে সিদ্ধার্থ ঘুমিয়ে পড়েন। শেহনাজও একটু পরে ঘুমিয়ে পড়েন। এরপর সকালে সিদ্ধার্থ না ওঠায় তিনি সিদ্ধার্থের পরিবারের সকলকে ডাকেন ও সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যান।

সুপারস্টার সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম মৌসুমে শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার রসায়ন বেশ আলোচনায় ছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পুরোনো ভিডিও ভিডিওতে দেখা যাচ্ছে, শেহনাজের চোখ বাঁধা। তাঁকে পছন্দের সঙ্গী নির্বাচন করতে বলা হয়। তাঁর সামনে দাঁড়িয়ে ছিলেন পাঁচ পুরুষ। চোখ বাঁধা অবস্থায় শেহনাজ প্রত্যেকের হাত ও মুখ স্পর্শ করেন, কিন্তু কাউকে নির্বাচন করেননি। সবশেষে সিদ্ধার্থ হাত বাড়ান। হাত ছুঁয়েই শেহনাজ বুঝে যান তিনি আর কেউ নন, সিদ্ধার্থ।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button