বিনোদন

প্রায় শার্টলেস যশ, ছবি দেখে নিজেকে আর সামলে রাখতে পারলেন না ইউটিউবার স্যান্ডি সাহা

টলিউডের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত। ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়াল দিয়ে প্রথম কাজ শুরু করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত । সেখানে অরণ্য সিংহ রায় চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা যশ। প্রায় প্রত্যেক মেয়েরই যেন বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল যশকে দেখে। হাজার হাজার মেয়ের ক্রাশ ছিল অরণ্য সিংহ রায়। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক করার পর সিনেমায় কাজ করতে শুরু করেন এই অভিনেতা ।

প্রথম ‘গ্যাংস্টার’ সিনেমায় অভিনয় করেন যশ। যেখানে তার বিপরীতে দেখা গিয়েছিলো অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। দর্শকদের বেশ প্রশংসা অর্জন করেছিলেন যশ দাশগুপ্ত। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় যশ। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেতা। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যশ দাশগুপ্ত। যেখানে তাকে দেখা যাচ্ছে, সাদা ভেস্ট, ডেনিম জিনস পরে ভ্রু কুঁচকে ছবি তুলেছেন অভিনেতা । ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। তবে এদিকে যশের সেই পোস্ট করা ছবি দেখে চক্ষু চোরকে গাছ ইউটিউবার স্যান্ডি সাহার। ছবিতে লিখেছেন, “হাই হ্যান্ডসাম।” যশের ছবিতে স্যান্ডির মন্তব্য দেখে সেখানে আবার ভিড় জমিয়েছে স্যান্ডির ফ্যানরাও।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button