বিনোদন

‘আল্লুর প্রেমে আলু’-পুষ্পা দেখে নায়কের প্রেমে পরে গিয়েছেন আলিয়া

দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনের নাম এখন সবার মুখে মুখে। সাধারণ মানুষ শুধু নয়, তারকারাও এখন তাঁর প্রেমে ভাসছেন। বেশ কিছু বিটাউন নায়িকা আল্লুর সঙ্গে জুটি বাঁধার আগ্রহ দেখিয়েছেন। আর তাঁদের মধ্যে একজন হলেন বলিউডের সবার আদরের আলু।

নিশ্চয় অবাক হচ্ছেন, আলু আবার কে? অনেকেরই হয়তো জানা যে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে বাসায় সবাই আদর করে ‘আলু’ বলে ডাকেন। আসলে ছোটবেলায় বেশ স্বাস্থ্যবান ছিলেন এই বলিউড নায়িকা। আর তাই সবাই তাঁকে ‘আলু’ নামেই ডাকা শুরু করেছিলেন। বলিউডের অনেকেই স্নেহের টানে এ নামে ডাকেন আলিয়াকে। এতে আলিয়াও অভ্যস্ত।

আলিয়া এক সাক্ষাৎকারে বলেছেন, বাসার সবাই তাঁকে পাগল করছেন যে তিনি কবে আল্লু অর্জুনের সঙ্গে কাজ করবেন। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমার পুরো পরিবার “পুষ্পা: দ্য রাইজ” ছবিটা দেখেছে। আর সবাই আল্লু অর্জুনের ভক্ত হয়ে গেছে। আমাকে এখন ওরা জিজ্ঞেস করছে যে আমি আল্লুর সঙ্গে কবে জুটি বাঁধব। আমি কবে ওনার সঙ্গে কাজ করার সুযোগ পাব। আমাকে সবাই বাড়িতে আলু নামে ডাকে।

তাই সবাই প্রশ্ন করছে, “আলু, তুমি আল্লুর সঙ্গে কবে কাজ করবে?” আমি যদি ওনার মতো তারকার সঙ্গে কাজ করার সুযোগ পাই তো দারুণ খুশি হব।’

আল্লু আর রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। করোনা আবহের মধ্যেও এই প্যান ইন্ডিয়া ছবিটি ৩০০ কোটির বেশি ব্যবসা করেছে। এ বছরই এই ছবির দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার কথা।

আলিয়া দক্ষিণি ছবির আঙিনায় পা রাখতে চলেছেন। এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবির মাধ্যমে তাঁর দক্ষিণে অভিষেক হতে চলেছে। এই প্যান ইন্ডিয়া ছবিতে তাঁর সঙ্গে আছেন জুনিয়র এনটিআর, রামচরণ, অজয় দেবগনসহ আরও অনেকে। বিটাউনে গুঞ্জন যে দক্ষিণের আরেকটি ছবিতে আলিয়া অভিনয় করতে চলেছেন। এই ছবিতে তাঁর বিপরীতে জুনিয়র এনটিআরের থাকার কথা।

Back to top button