বিনোদন

আল্লু অর্জুনের খুদে কন্যা মাত্র চার বছর বয়সেই পা রাখতে চলেছেন অভিনয় জগতে, নিজেই জানালেন অভিনেতা

তামিলের বেশ কয়েকজন অভিনেতার মধ্যে একজন হলেন আল্লু অর্জুন তাকে প্রায় অনেক কয়টি তামিলের সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল আর এবার নতুন বছরেই এক দুর্ঘটনার শিকার হতে হয়েছিল তাকে আর এই দুর্ঘটনার খবর দক্ষিণ চলচ্চিত্রে ছড়িয়ে পড়তেই সমালোচলা শুরু হয়ে যায়। তবে কপালের জোরে একটুর জন্য বেঁচে গিয়েছিলেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন।

আর এবার অভিনেতা দিলেন সুখবর। অভিনয় জগতে পা রাখতে চলেছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের কন্যা আল্লু আরহা। তার বয়স মাত্র চার বছর। বছর চারেকের এই সদস্যকে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকের সঙ্গে।

এই সুখবরটি নিজেই জানিয়েছেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন নিজেই। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে লেখেন,”গর্বের মুহূর্ত আমাদের পুরো আল্লু পরিবারের জন্য। পরিবারের চতুর্থ প্রজন্ম এবার সিনেমায় ডেবিউ করতে চলেছে। ছবির নাম শকুন্তলাম। ‘আমি আরহার অভিষেক দেখার জন্য উৎসাহিত। শকুন্তলাম ছবির সব কলাকুশলীকে আমার তরফ থেকে আগাম শুভেচ্ছা রইল এই ছবির জন্য।”

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

এটা অর্জুনের কাছে খুব বড় পাওনা। কারণ এই নিয়ে অভিনয় জগতে তার পরিবারের চতুর্থ প্রজন্মের অভিষেক হতে চলেছে। এর আগে তার ঠাকুরদা ও বাবা ছিলেন অভিনয় জগতে। তারপর আসেন আলুও অর্জুন এরপর আসে তার মেয়ে সেই ধারাবাহিকতা বজায় রাখতে। আজ থেকে প্রায় আঠারো বছর আগে অর্জুন ‘গাঙ্গুত্রি’ ছবি দিয়ে প্রবেশ করেন অভিনয় জগতে। তারপর একে একে ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘পারুগু’, ‘বারুদু’ ‘হ্যাপি’ ও ‘জুলাই’ সহ একাধিক বক্স ব্লাস্টার হিট ছবি করেছেন তিনি। আল্লু অর্জুনের অভিনয় ও তার ডান্স আর অ্যাকশন হিরো বলে টলিউড ও বলিউডের বহু তারকারাও তার ফ্যান।

Back to top button