বিনোদন

অল্লু অর্জুনের ছেড়ে দেওয়া এই ছবি করেই আজ কোটিপতি সলমান খান

সাউথের সুপারস্টার আল্লু অর্জুনের জনপ্রিয়তা কিন্তু শুধুমাত্র দক্ষিণ ভারতে আটকে নেই ,গোটা দেশে তার অসংখ্য ফ্যান ছড়িয়ে রয়েছে। সম্প্রতি আল্লু অর্জুন অভিনীত পুষ্পা দ‍্য রাইজ ছবিটি গোটা দেশে আলোড়ন সৃষ্টি করেছে ।

তবে এর আগে থেকেই নিজের অভিনয়ের মাধ্যমে গোটা ভারতের অসংখ্য মানুষের মন জয় করেছেন তিনি।

অসাধারণ স্টাইল সেন্সের পাশাপাশি নম্র স্বভাবের মাধ্যমেও বহু মানুষের মন কেড়ে নিয়েছেন তিনি।

অনুরাগীদের সঙ্গে তার সম্পর্ক খুবই ভালো বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন এই দক্ষিণী সুপারস্টার।

অনুরাগীদের নিজের বর্ধিত পরিবারের মতো মনে করেন বলে জানান তিনি। যাদের জন্য আজ খ্যাতির শীর্ষে তিনি উঠতে পেরেছেন সেই মানুষদের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করেন তিনি।

আল্লু অর্জুন আরেকটা বিষয় স্পষ্টভাবে জানান, তা হল, মূল ধরার কোন ছবির প্রস্তাব পেলে তিনি প্রথমেই দেখেন যাতে শিশু এবং মহিলাদের ছবিটি দেখতে গিয়ে অস্বস্তিতে না পড়তে হয়। নিজের স্ত্রী এবং সন্তানদের সাথে বসে দেখতে পারবেন না এমন ছবিতে কখনোই অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে বলিউড পরিচালক কবীর খান অল্লু অর্জুনের দ্বারস্থ হয়েছিলেন। তবে সেই সময় অল্লু অর্জুন অন্য ছবিতে অভিনয় করার জন্য ব্যস্ত হয়ে পড়েন। তাই বলিউডের কাজের প্রস্তাব তিনি ফিরিয়ে দেন। এরপর পরিচালক সালমানকে ভাইজান বানানোর প্রস্তাব দেন। ছবিটি বক্স-অফিসে সুপারহিট হয়। ছবিটি মোট ৪৪৪ কোটি টাকার ব্যাবসা করে। যার মধ্যে সালমান খান পেয়েছিলেন ৩৫ কোটি টাকা।আর সেই সিনেমার নাম ‘বজরঙ্গি ভাইজান’।

হিন্দি সিনেমায় অভিনয় প্রসঙ্গে আল্লু অর্জুন বলেন ‘“হিন্দি ছবিতে অভিনয় করা আমার পেশাগত জীবনের একটি উল্লেখযোগ্য মোড় হবে। তাই কাজ করার জন্য আমি খুব ভেবেচিন্তে সব চেয়ে ভাল প্রস্তাবটিকেই বেছে নেব।”

Back to top button