বিনোদন

গাড়ি দুর্ঘটনায় পড়লেন আল্লু অর্জুন, জনপ্রিয় দক্ষিণী অভিনেতার খবরে চিন্তায় এখন ফ্যানেরা

তামিলের বেশ কয়েকজন অভিনেতার মধ্যে একজন হলেন আল্লু অর্জুন তাকে প্রায় অনেক কয়টি তামিলের সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল আর এবার নতুন বছরেই এক দুর্ঘটনার শিকার হতে হয়েছিল তাকে আর এই দুর্ঘটনার খবর দক্ষিণ চলচ্চিত্রে ছড়িয়ে পড়তেই সমালোচলা শুরু হয়ে যায়। তবে কপালের জোরে একটুর জন্য বেঁচে গিয়েছিলেন দক্ষিণের এই জনপ্রিয়ত অভিনেতা আল্লু অর্জুন।

প্রসঙ্গত সেই দুর্ঘটনা ঘটার পর ঘটনাস্থলে পুলিশ তদন্তের জন্য পৌঁছে যান এবং পুলিশের সূত্রের খবর অনুযায়ী জানা যায়, গত শনিবার দিন রাতে অল্লু অর্জুনের ভ্যানিটি ভ্যান তেলাঙ্গানার খাম্মামে পৌঁছলে, তখনই সত্যনারায়ণপুরমের দিক থেকে হটাৎ আসা একটি লরি ভ্যানে ধাক্কা মারে এবং লরির ধাক্কা ভ্যানিটি ভ্যানের অল্প ক্ষতি হয়েছে বলা জানা যায় এছাড়াও ওই ভ্যানিটি ভ্যানের চালক ও এক সহ কর্মী একটুর জন্য বেঁচে গিয়েছিল। তবে ওই দুর্ঘটনার পর অভিনেতা এখন একটু ভালো আছেন বলেন ফ্যানদের জানান। বর্তমানে অভিনেতা এখন তেলেঙ্গানা নয় অন্ধ্রপ্রদেশে ‘পুষ্পা’ নামের একটি নতুন ছবির শ্যুটিং করতে ব্যস্ত আছেন।

তামিলের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের এই ভ্যানিটি ভ্যানের দুর্ঘটনার খবর শোনা মাত্রই দক্ষিণী সিনেমা জগতে শোরগোল শুরু হয়ে যায় এছাড়াও অন্যদিকে আবার দক্ষিণী অভিনেত্রী সুরিয়া শিবকুমার করোনা আবহের সময় নিজের কোভিড ১৯ আক্রান্ত হওয়ার কথা নিজের মুখেই বললেন সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের কাছে। এখন তার চিকিৎসা চলছে, করোনা আক্রান্ত হওয়ার পরে শরীর ঠিক না হলেও এখন প্রায় অনেকটাই সুস্থ আছেন বলে জানান। তবে আরো বললেন এখনই শুটিং শুরু করবেন না আরো একটু সুস্থ হওয়ার পর সিনেমার শুটিং করতে যাবেন বলে জানান।

দক্ষিণী ইন্ড্রাস্টিতে একের পর এক অভিনেতা অভিনেত্রী বিপদের মুখে পড়ছে। প্রথমে তামিলের জনপ্রিয় অভিনেতা অল্লু অর্জুন এবং তারপর অভিনেত্রী সুরিয়া শিবকুমার। ইতিমধ্যেই অভিনেত্রী ফ্যানদের জানিয়েছেন করোনার প্রকোপ কিছুটা কমলেও, ভয় এখনও পুরোপুরি কমেনি। এছাড়াও অভিনেত্রী সুরিয়া সকলের উদেশ্যে বলেন এই করোনা আবহের সময় দেশের প্রতিটি মানুষকে সাবধান এবং সচেতন হয়ে থাকতে হবে।

Back to top button