বিনোদন

মহিলাদের যৌন হেনস্থার অভিযোগ, রাজ্ কুন্দ্রার পর এবার পুলিশের জালে বিখ্যাত ULLU টিভির CEO

মহিলাদের প্রতি যৌন হেনস্থার অভিযোগ এনেছে মুম্বাই পুলিশ উল্লু টিভির সিইও বিভু আগরওয়ালের। বিভুর বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারায় করা হয়েছে মামলা। মিডিয়ার দেওয়া রিপোর্ট অনুযায়ী ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় বিভুর বিরুধ্যে মামলা রুজু করা হয়েছে। বিভু ছাড়াও মামলা দায়ের করা হয়েছে কান্ট্রিহেড অঞ্জলি রায়নার বিরুধ্যে।

প্রসঙ্গত, বিভুর ‘উল্লু ডিজিটাল প্রাইভেট লিমিটেড’ নামে একটি নিজস্ব চলচিত্র প্রযোজনা সংস্থা রয়েছে। শুরু থেকেই এই কোম্পানি অ্যাডাল্ট কন্টেন্ট তৈরির জন্য পরিচিত। বিভু আগারওয়াল বলিউড ছবি ‘বাত বান গাই’ প্রযোজনা করেছিলেন। তিনি ২০০১৮ সালে চালু করেন উল্লু অ্যাপ। এই এপ্লিকেশনে হিন্দি ও ইংরেজি ছাড়াও ভোজপুরি, বাংলা , পাঞ্জাবি , মারাঠি ও তামিল ভাষায় অনুষ্ঠান সম্প্রচার করা হতো।

মুম্বাই পুলিশের দেওয়া বয়ান অনুযায়ী IPC দণ্ডবিধির ৩৫৪ নম্বর ধারা অনুযায়ী মহিলাকে যৌন নিপীড়ন করার অভিযোগে বিভু আগারওয়ালের বিরুধ্যে দায়ের করা হয়েছে একটি ফৌজ দাড়ি মামলা। ২০২১ সালের ৪ অগাস্ট মুম্বাইয়ের আম্বালী থানায় দুই আসামির বিরুধ্যে মামলা দায়ের করা হয়।

শুরু থেকেই বিভুর উল্লু কোম্পানি অশ্লীল ও প্রাপ্ত বয়স্কদের কন্টেন্ট তৈরির জন্য ছিল শিরোনামে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিভু বলেন “আমরা উল্লু সম্পর্কে মানুষের ধারণা পরিবর্তন করতে চাই।” এজন্য আমরা অ্যাপের ৬০ শতাংশ বিষয়বস্তুকে পারিবারিক সামগ্রীতে রূপান্তর করার সিদ্ধান্ত নিয়েছি। আপনি যদি আউল নামটি নেন, তবে একমাত্র চিন্তা মাথায় আসে তা হল প্রাপ্তবয়স্কদের সিনেমা। আমাদের একটি পরিবার আছে এবং আমরা এটি পরিবর্তন করতে চাই। ‘ একইসঙ্গে বিভু এটাও স্পষ্ট করে দিয়েছিলেন যে ‘আমরা এই ধরনের ছবি করার জন্য কারও ওপর চাপ দিই না। যদি কেউ করতে না চায়, আরও ৪ জন লোক এটি করার জন্য অপেক্ষা করছে।’

 

 

Back to top button