বিনোদন

Alia-Karan: ২১ বছর বয়সে কী করেছিলেন আলিয়া, করণ জানালেন চমকে দেওয়া গোপন তথ্য

এখন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বয়স ২৮ বছর। অথচ তিনি যখন চুক্তি করেছিলেন, তখন তাঁর বয়স ছিল ২১ বছর। কী নিয়ে কথা বলা হচ্ছে?

বলা হচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কথা। বলা হচ্ছে, বি-টাউনের অন্যতম আদুরে যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাটের কথা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এক সাক্ষাৎকারে ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজক করণ জোহর জানিয়েছেন, আলিয়া ভাট ও রণবীর কাপুর এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন সাত বছর আগে। এত দিন ধরে তাঁরা এ সিনেমায় মনোসংযোগ দিয়েছেন। করণ বলেন, আলিয়া যখন চুক্তি সেরেছিলেন তখন তাঁর বয়স ছিল মাত্র ২১। এখন তো সিনেমায় বেশ পরিপক্ক হয়েছেন।

ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া সেই গোলটেবিল বৈঠকে ছিলেন অনুপমা চোপড়া। তাঁকেই এসব কথা জানান করণ জোহর। বলেন, রণবীর ও আলিয়ার কঠোর পরিশ্রমের কথা। প্রশংসা করেন পরিচালক অয়ন মুখার্জিরও। জানান, সাত বছর এ সিনেমায় শ্রম দিয়েছেন অয়ন। তিনি নিজের চোখে দেখেছেন—রক্ত, ঘাম ও অশ্রু ঝরেছে প্রতিদিন আর এর সবই শুধু সিনেমার জন্য।

করণ জোহর বলেন, ২১ বছর বয়সে আলিয়া ভাট এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। এখন তাঁর বয়স ২৮। আর সিনেমাটি মুক্তি পেতে পেতে আলিয়ার বয়স ২৯ হয়ে যাবে।

দীর্ঘ দিন ধরে গুঞ্জন, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা মুক্তির পর বিয়ে করবেন রণবীর-আলিয়া। এর আগে টাইমস অব ইন্ডিয়া বিশেষ প্রতিবেদনে জানায়, বিয়ে নিয়ে আলিয়া ও রণবীরের বড় ধরনের পরিকল্পনা রয়েছে এবং সে কারণে তাঁরা তাড়াহুড়ো করতে চাইছেন না। দীর্ঘ দিন ধরে তাঁরা একটি বিশেষ দিনের জন্য অপেক্ষা করছেন। কিন্তু সেই বড় বা বিশেষ দিনটি কবে, তা জানাতে পারেনি সূত্র।

Back to top button