বিনোদন

শাহরুখের সাথে অন্যরূপে বলিউডে ডেবিউ করছেন আলিয়া! দেখেনিন কোন ছবিতে?

পরিচালক জাসমিত কে রিনে বলিউডে অভিষেক করতে চলেছেন ডার্লিং সিনেমার মধ্য দিয়ে। আর এই সিনেমাতে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট। আর এই সিনেমায় অভিনয় ছাড়াও প্রযোজক হিসেবে আত্মা প্রকাশ করতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। ‘ডার্লিং’ সিনেমাটি শারুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ছাড়াও প্রযোজনা করবে ইটারনাল সানশাইন প্রোডাকশনস।আলিয়া ছাড়াও এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শেফালি শাহ, বিজয় বর্মা এবং রোশন ম্যাথুকে।

জানা গেছে ডার্লিং সিনেমাটি হতে চলেছে একটি ‘ডার্ক কমেডি’ ফিল্ম। সেই সিনেমায় দেখানো হবে এক মা ও মেয়ের গল্প। জীবনের সামনে আসা অদ্ভুত সব পরিস্থিতির মধ্যে বেঁচে থাকার রসদ খুঁজে নেওয়ার প্রচেষ্টা করে যাচ্ছেন মা ও মেয়ে। মুম্বাইয়ের এক রক্ষণশীল পরিবেশের প্রেক্ষাপটেই তৈরী করা হবে এই সিনেমা। জীবনে আসা বিভিন্ন কঠিন পরিস্থতির মধ্যেও মা মেয়ে জীবনের প্রতি উৎসাহ ও ভালোবাসা খুঁজে পেয়েছেন সেই গল্পই শোনবে এই সিনেমাটি। ছবির এই সিনেমায় আসলে মা ও মেয়ে দুজনেই বেশ চঞ্চল তাই তাদের জীবনে মাঝে মাঝেই উদ্ভুত হয় অদ্ভুত সব পরিস্থিতি। তবে যেকোনো পরিস্থিতির মধ্যেই মা ও মেয়ে গুছিয়ে নিচ্ছেন তাদের জীবন। মা ও মেয়ের জার্নি কেমন হলো এই সিনেমায় জানতে চাইলে দেখতে হবে ‘ডার্লিং’।

ছবির পক্ষ থেকে দেওয়া হয়েছে নেক ট্যাগ লাইন ‘মহিলাদের বিরক্ত করলে তা আপনার স্বাস্থ্যের পক্ষে ভয়ঙ্কর হতে পারে’। মা ও মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শেফালী শাহ ও আলিয়া ভাট কে। আর এই সিনেমায় কাজ করতে পেরে দারুন উচ্ছসিত হয়েছেন আলিয়া। এই ছবিতে রয়েছে ভিশন এক উত্তেজনাকর গল্প। প্রযোজনা নিয়ে আলিয়া ভাট বলেছেন প্রযোজক হিসেবে এটা আমার প্রথম ছবি। তাও আবার শাহরুখ খানের রেড চিলিজের সঙ্গে। তাই উত্তেজনা আরও বেশি।” জানা গেছে আগামী মাস থেকেই শুরু হতে চলেছে এই সিনেমার শুটিং।

Back to top button