বিনোদন

ফ্যানেদের ইচ্ছে পূরণ করলেন আলিয়া, প্রেমিক রনবীরের সঙ্গে ছবি পোস্ট নায়িকার, ভাইরাল সেই ছবি

বলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন এই জুটি। তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই নিয়ে এখনো মুখ খোলেননি রণবীর-আলিয়া। তবে তাদের পরিবারের থেকে জানা গিয়েছে, চলতি বছরেই সাত পাকে বাধা পড়বেন রণবীর-আলিয়া। বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর আলিয়া।

কিছুদিন আগে আলিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে তার ফ্যানেদের কাছে জানতে চেয়েছিলেন যে তার পরের পোস্টটা কিরকম হওয়া উচিত? এই প্রশ্নের উত্তর দিতে বেশি সময় নেয়নি ফ্যানেরা।প্রায় প্রত্যেকেই আলিয়ার এই প্রশ্নের উত্তরে বলেছেন, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে যদি কোনও ছবি পোস্ট করা যায়, তাহলে তাঁরা খুশি হবেন! আর এবার ফ্যানেদের এই ইচ্ছে পূরণ করলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

সম্প্রতি দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আলিয়া ভাট। যেখানেএকটি ছবিতে দেখা যাচ্ছে, আলিয়ার সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে। অবশ্যই তাঁদের সঙ্গে রয়েছেন আলিয়ার সহকর্মী ও মনের মানুষ রণবীর কাপুর । তিনজনেই একটি বিশালকার কালী মূর্তির সামনে বসে আছেন।আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, আলিয়া-রণবীর ও অয়ন সেই বিশালকার কালী মূর্তির দিকে মুখ করে দাঁড়িয়ে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন যে আশীর্বাদ নিয়েই কাজ শুরু করতে চান তিনি। তার সঙ্গে তিনি এটাও বলেন যে এই দু’জন ছেলে, যাঁরা তাঁর সঙ্গে বসে আছেন, এঁদের মধ্যে জাদু আছে। এঁরা সব কিছুই অত্যন্ত সহজ আর সুন্দর করে দিয়েছেন তাঁর জীবনে।ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। আলিয়ার এই ছবিটি দেখে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। যদিও সম্ভবত এই প্রথম একসঙ্গে আলিয়া ও রণবীরকে পর্দায় দেখা যাবে বলে ভক্তদের এতো উৎসাহ।

Back to top button