বিনোদন

রণবীরের সঙ্গে থাকতে আলিয়ার খরচ ৩২ কোটি, বিয়ের আগেই একই বাড়িতে থাকবেন আলিয়া!

বলিউডের জনপ্রিয় দুই তারকা রানভির কাপুর ও আলিয়া ভাট। তাদের দুজনের প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। ইতিমধ্যে তাদের দুজনের বিয়ে নিয়ে চলছে জোর গুঞ্জন। জানাগেছে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুজন তারকা।

বাস্তব জীবনেতো তারা এখন প্রেম করছেনই, আর এবার তাদের পর্দায় দেখা যাবে আযান মুখার্জি পরিচালিত নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’তে। আর এবার জানা গেলো এই জুটি একসাথে কাছাকাছি থাকার জন্য একই বাড়িতে থাকার পরিকল্পনা করছেন।

পিঙ্কভিলার সূত্রের কথা উল্লেখ করে হিন্দুস্তান টাইমস জানিয়েছে যে আলিয়া ভাট মুম্বাইয়ের জুহু ও লন্ডনের কভেড গার্ডেনে দুটি এপার্টমেন্ট থাকা সত্ত্বেও একমাত্র প্রেমিক রণবীরের কাছাকাছি থাকার জন্য মুম্বাইয়ের বাস্ত পলী হিল কমপ্লেক্সের পঞ্চম তলায় কিনেছেন ৪৬০ বর্গফুটের একটি ফ্লাট। সেই ভবনের সাত তলায় থাকেন রণবীর কাপুর। আর নতুন এই এপার্টমেন্টই কিনতে আলিয়ার খরচ পড়েছে ৩২ কোটি টাকা।

সূত্রের খবর অনুযায়ী আরও জানা গেছে আলিয়ার নতুন ফ্লাট ডিজাইনের দায়িত্ব দেওয়া হয়েছে বলিউড বাদশা শারুখ খানের স্ত্রী গৌরী খান কে। গৌরী খান একজন পেশাদার ইন্টেরিয়র ডিজাইনার ২০১৬ সালে তিনি রণবীর কাপুরের ফ্লাট ডিজাইন করে দিয়েছিলেন।

প্রসঙ্গত, রণবীর -আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্রো’ তে অভিনয় করেছেন বিগ বি অমিতাভ বচ্চন ও নাগার্জুন। সেই সাথে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া ও মৌনী রায়। শুরুতে এই ছবির নামকরণ করা হয়েছিল ড্রাগন। ছবিটি শুরুতে মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৬ সালের বড় দিনের দিন তবে বিভিন্ন সমস্যা ও শুটিং শেষে ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছরের ৪ ডিসেম্বর থাকলেও করণের কারণে সেই তারিখও পিছিয়ে যায়।

Back to top button