বিনোদন

আচমকাই শরীর খারাপ নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আলিয়া ভাট, চিন্তায় বিনোদন দুনিয়া

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে আছেন আলিয়া ভাট। খুব কম বয়সেই নিজের প্রতিভা ও অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তিনি বলিউডে উপহার দিয়েছেন বিভিন্ন সুপারহিট মুভি। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখেন ২০১২ সালে। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি।

অভিনয় জগতে পা রেখেই তিনি প্রথম দিকে সম্পর্কে জড়ান বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে। কিন্তু অজানা কারণে তাদের সেই প্রেমের সম্পর্ক বেশিদিন সত্যি হয়ে ওঠেনি। এই মুহূর্তে তিনি প্রেমের সম্পর্কে আছেন বলিউডের আর এক হিরো রণবীর কাপুরের সাথে। বলিউডে এই মুহূর্তে তারাই হলেন সবথেকে আলোচিত জুড়ি। মাঝে মাঝেই খবর ছড়িয়ে পরে রণবীর -আলিয়ার বিয়ের বিষয় নিয়ে। কিছুদিনের মধ্যেই আয়োজিত হওয়ার কথা রয়েছে বাগদান পর্বের।

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রী গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জীবনীর ওপর নতুন সিনেমার শ্যুটিং শুরু করেছেন। নতুন সিনেমাটি পরিচালনা করছেন প্রসিদ্ধ পরিচালক সঞ্জয় লীলা বানসালি। যাহ্রাও এই বছর প্রেমিক রণবীর কাপুরের সাথে অভিনীত “ব্রহ্মাস্ত্র” সিনেমায় দেখা যাবে তাকে।

আর এর মাঝেই হঠাৎ করেই নেমে এলো একটি খারাপ খবর। আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন আলিয়া। মুম্বাইয়ের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে চিকিৎসকরা জানিয়েছে অতিরিক্ত পরিশ্রমের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। তারপরেই তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয় পরিবার তবে এই মুহূর্তে সম্পূর্ণ ভাবে আলিয়া রয়েছেন সুস্থ।

Back to top button