বিনোদন

দীপিকার জন্মদিনের পার্টিতে অন্তর্বাস পরে হাজির আলিয়া, ছবি দেখলে চমকে যাবেন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গতকাল ৫ই জানুয়ারী ছিল দীপিকা পাড়ুকোনের ৩৫তম জন্মদিন। আর এদিন সকাল থেকেই জন্মদিনের পার্টির প্রস্তুতি করছিলেন অভিনেত্রী। গতকাল রাতে গ্র্যান্ড পার্টি থ্রো করেছে রণবীর সিংয়ের ঘরণী।সেই পার্টিতে হাজির হয়েছিলেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবীরাও । যেখানে বাদ যায়নি বলিউডের অন্যান্য তারকারাও।

সকলকে ক্যাজুয়াল পোশাকে দীপিকার বাড়ির সামনে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে । যেখানে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক অয়ন মুখার্জী। কালো স্যোয়েটশার্ট ও জিনসে ধরা দিয়েছিলেন অয়ন মুখার্জী ।

পার্টিতে উপস্থিত ছিলেন করণ জোহর ও অভিনেত্রী অনন্যা পান্ডে। তারা দুজনে একই সঙ্গে হাজির হয়েছিলেন দীপিকার জন্মদিন পার্টিতে।

তবে সকলের চোখ আটকে যায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে দেখে। আলিয়াকে তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দীপিকার বাড়ির সামনে দেখা গিয়েছে। কালো রঙের পোশাকে অন্তর্বাসের মত একটি টপ পরেছিলেন আলিয়া । ব্রা টপের সঙ্গে জিনস পরেছিলেন অভিনেত্রী।

যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। কারণ এই কনকনে ঠান্ডায় কোনো অভিনেত্রীকেই এমন পোশাকে দেখা যায়নি। কালো রঙের গ্লসি ব্রা টপের সঙ্গে হাই ওয়েস্ট কালো জিনস। পরেছেন হাই স্টিলেটোসও।নেটিজেনদের অধিকাংশই আলিয়ার এই পোশাক নিয়ে সমালোচনা শুরু করে দেয়।

Back to top button