বিনোদন

উন্মুক্ত নিতম্ব বের করে সমুদ্র সৈকতে শুয়ে থেকে ‘সেক্সি’ পোজ অনন্যা পান্ডের বোন আলানার, ভাইরাল মুহূর্তে

বলিউডে ইতিমধ্যে দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।ইতিমধ্যে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। অনন্যা বলিউডে প্রথম ডেবিউ করেন ‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে। অনন্যার মতো তার বোনও ইন্টারনেটে খুব পরিচিত এক মুখ। আর এবার তার ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডের মেয়ে হলেন আলানা। তিনি জন্ম গ্রহণ করেন ১৯৯৫ সালের ১৬ অগাস্ট। তিনি এখনো বলিউডে ডেবিউ না করলেও ইতিমধ্যে নিজেকে ফ্যাশনিস্ট ও ইন্টারনেট সেনসেশন হিসেবে গড়ে তুলেছেন। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যানের সংখ্যাও চোখে পড়ার মতো। তিনি ইংল্যান্ডের লন্ডন কলেজ অফ ফ্যাশন থেকে ইতিমধ্যে গ্রাজুয়েট হয়েছেন ও সেই সাথে ফ্যাশন সচেতন হিসেবে জাগা করে নিয়েছেন নেটিজেনদের মনে।

আলানা পান্ডে সম্প্রতি বিকিনি পড়া ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় ।যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের । তার বিকিনি পোশাকে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।আলানার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে শুয়ে থেকে পোজ দিয়েছেন আলানা। তবে নেটিজেনদের নজর কেড়েছে তার উন্মুক্ত নিতম্ব । নিতম্ব উন্মুক্ত করে সেক্সি পোজ দিয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন আলানা পান্ডে। ছবিটিতে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Alanna Panday (@alannapanday)

 

View this post on Instagram

 

A post shared by Alanna Panday (@alannapanday)

Back to top button