বিনোদন

‘অক্ষয় গোপনে ফোন করেছিল’ অক্ষয় কুমারকে নিয়ে বিস্ফোরক তথ্য প্রকাশ করলেন অভিনেত্রী কঙ্গনা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডে অভিনয় করে বেশ সুখ্যাতি অর্জন করেছেন। কিন্তু কোনো কোনো সময় বলিউড ছেড়ে হলিউডের একাধিক তারকারদের সাথে নিজের তুলনা করতে কখনও ভোলেনা অভিনেত্রী। এমন হয়েছে যে নিজেকে কোনো সময় একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রীদের সাথে নিজে তুলনা করেছেন অভিনেত্রী। কিন্তু তার মনে তিনি নন নিজে যতটা নিজের প্রশংসা করেছেন সেরকমটা যদি তার সহকর্মীরা করতো তাহলে বেশ ভালোই হত।

অভিনেত্রীকে এবারে একটি নতুন ছবিতে সম্পূর্ণ আলাদা ভূমিকায় দেখা যাবে। নতুন সিনেমাটির নাম থালাইভি। আর কাহিনীটি তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনী নিয়ে। কিভাবে সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে জয়ললিতা হয়ে উঠেছিলেন সকলের’আম্মা’। জয়ললিতা একবার বা দুবার নয় ৬ বার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছেন তিনি। সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়ে গেছে।

থালাইভি সিনেমাটির ট্রেলার মুক্তি পাওয়ার পর অনেকেই ট্রেলার দেখে অভিনেত্রী কঙ্গনার অভিন্ময়ের প্রশংসা করেছেন। অভিনেত্রী দাবি করেন যে অনেকেই তার প্রেমসংসা করতে চান কিন্তু বলিউডের ‘মুভি মাফিয়া’দের ভয়ে চুপ করে থাকেন। কিন্তু প্রশ্ন উঠছে মুভি মাফিয়া কারা?এবারে এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী কঙ্গনা। তিনি টুইটারে জানালেন যে, “থালাইভির ট্রেলার দেখার পরে অক্ষয় কুমার তাকে গোপনে ফোন করেন ও অভিনয়ের প্রশংসা করেন।”

মুভি মাফিয়া বলতে অভিনেত্রী সম্ভবত করণ জোহরকে উল্লেখ এই কথা বলেন। এই পোস্ট করার পর অভিনেত্রী কঙ্গনা টুইটারে আবার একটি পোস্ট করে লেখেন,”বলিউডে এখন এতটাই হিংসা ভর্তি যে কারও ভালো কাজে যদি কেউ প্রশংসা করেন তাহলে তাকে বিপদে পড়তে হতে পারে, তিনি অনেক গোপন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকী অক্ষয় কুমারের মতো বড় তারকাও থালাইভি সিনেমার ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমার মতো তাঁরা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য”।

Back to top button