বিনোদন

চরম ‘অন্তরঙ্গ’ মুহূর্তে রেখার সঙ্গে অক্ষয় কুমার, প্রেমিকের সঙ্গে নোংরামি দেখে কি বলেছিলেন রবিনার

নব্বই দশকের বলিউডের জনপ্রিয় জুটি ছিলেন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। তাদের প্রেমকাহিনী যেন নজর করেছিল ভক্তদের। একর পর এক সিনেমায় অক্ষয়-রবিনার প্রেমকাহিনী আজও মন জয় করে রয়েছে ভক্তদের । ঠিক তেমনই জনপ্রিয় ছিল অক্ষয়-রবিনার বাস্তব প্রেমকাহিনী। শুধু তাই নয়, অক্ষয়-রবিনা নাকি বিয়েও করেছিলেন। রবিনার এক সাক্ষাৎকার এমন জল্পনা উস্কে দিয়েছিল।

জানা যায়, ‘মহরা’ ছবির সেট থেকেই প্রেম শুরু হয় অক্ষয়-রবিনার। তারপর থেকেই একের পর এক সিনেমায় জুটি বেঁধে ঝড় তুলেছেন এই জুটি। জানা যায়, অক্ষয়-রবিনার প্রেম এতদূর পৌঁছে গিয়েছিলো যে তারা বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। সেই খবর ছড়িয়ে পরে বি টাউনে।

কিন্তু এর মাঝেই রবিনা ও অক্ষয়ের মাঝে ঢুকে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা। রেখার সঙ্গেও নাম জোরে অক্ষয় কুমারের। অক্ষয়ের প্রেমে রবিনা এতটাই পাগল ছিলেন যে অন্য নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি তিনি। এই খবর প্রকাশ্যে আসতেই রবিনা রেখাকে হুমকি দেন অক্ষয়ের থেকে দূরে থাকতে। রবিনা জানিয়েছিলেন, রেখা তাদের সম্পর্কের কথা জেনেও অক্ষয়ের সঙ্গে মিশেছিলেন। এমনকি শুধু তাই নয়, রেখা ও অক্ষয়কে নিয়ে একটি সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্যও করতে দেখা গিয়েছিলো রবীনাকে।

যদিও পরে অক্ষয় কুমার রেখার সঙ্গে সম্পর্কে জড়ায়নি। কারণ সেই সময় অক্ষয় সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পার সঙ্গে। সকলের মধ্যে শিল্পার শেট্টির প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও পরে তাদের সেই সম্পর্ক ভেঙে গিয়েছিলো। কিন্তু শুধু মাত্র শিল্পার জন্যই যে অক্ষয় রবীনাকে ছেড়ে চলে এসেছিলেন তা আর বুঝতে বাকি নেই ভক্তদের।

Back to top button