বিনোদন

গভীর রাতে রাস্তায় বেধড়ক মার খেলেন অজয় দেবগন! ভাইরাল ভিডিও নিয়ে তুমুল শোরগোল

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিও দেখে মনে করা হচ্ছে যে সেখানে উপস্থিত ছিলেন অজয় দেবগন। তবে তার মুখ সেই ভিডিওতে স্পষ্ট বোঝা না গেলেও আবছা ছায়া দেখে এক ঝলকে মনে হবে তাই। ওই ভিডিওটি তুলেছেন এক নেটিজেন ও সেই ভিডিও তিনি পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্চে অজয় দেবগন ছিলেন নেশা গ্রস্ত অবস্থায়। আর ঝগড়াটি বেঁধে ছিল গাড়ি পার্কিং নিয়ে দুটি দলের মধ্যে। তবে ভিডিওটিতে ওই ব্যক্তিকে অজয় দেবগন বলে দাবি করা হলেও তার মুখ স্পষ্ট দেখা যাচ্ছে না। তবে ওই ব্যক্তির চেহারা ও হাব -ভাব একদম অজয় দেবগানের সাথে মিল থাকায় অনেকেই তাকে অজয় দেবগন মনে করেছেন।

ভিডিওটি পোস্ট করে এক নেটিজেন লিখেছেন “আমি জানি না ওই ব্যক্তি অজয় দেবগন না অন্য কেউ। সোশ্যাল মিডিয়াতেও এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল।” আপনিও দেখেনিন সেই ভিডিও –

ভিডিওর তথ্য অনুসন্ধান করে জানা গেছে যে এই ভিডিওটি ধারণ করা হয়েছে দিল্লির কাছে ইন্দিরাগান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরের কাছে। যেখানে গভীর রাতে গাড়ি পার্কিং নিয়ে ব্যাপক মারামারি হয় দুটি দলের মধ্যে। রাতের দিকে সেই ঝগড়া বেড়ে গিয়ে শুরু হয় তুমুল মারামারি।

ভিডিও দেখে এটা স্পষ্ট যে সাদা পোশাক পরে থাকা ব্যক্তিকে অজয় দেবগানের মতো দেখতে আর তিনি ছিলেন নেশা গ্রস্ত কিন্তু ভিডিওতে তার মুখ একবারের জন্য স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে না। পরবর্তীতে তদন্ত করে জানা গেছে যে ওই সাদা পোশাক পরিহিত ব্যক্তি আসলে অজয় দেবগন নন। আর তিনি সেই সময় সেখানে উপস্থিত ছিলেন না।

Back to top button