বিনোদন

অজয় দেবগন ১৮ তম জন্মদিনে মেয়ে নাইসাকে চমকে দিয়ে বিশেষ ভাবে দিলেন এই দারুন উপহার!

বলিউডের এজন জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। তার একমাত্র স্ত্রী কাজল যাকে ভালোবেসে নিয়ে করেছিলেন অভিনেতা অজয় .। প্রায় আজ থেকে ২৫ বছর আগে। তাদের প্রথম দেখা হয় হিন্দি ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে ববন্ধুত্ব বাড়ে আর তারপরেই সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। ৪ বছর সম্পর্কে থাকার পর তারা সিদ্ধান্ত নেন যে তারা বিয়ে করবেন। ৰিসেসে পরিবারের ভিসকলের সম্মতিতে ১৯৯৯ সালে বিয়ে সেরে ফেলেন কেউ জুটি।

এই জনপ্রিয় জুটির বিয়ের পর কেটে গেছে ২১ বছর। ২০০৩ সালে ২০ই এপ্রিল জন্ম অজয়-কাজলের কন্যা নাইসা। একমাত্র প্রথম মেয়ে বলেও কথা। খুব যত্নে বড় করেছেন এই জুটি তাদেদর মেয়ে নাইসাকে। দেখতে দেখতে সেও ১৮ টি বছর পার করে ফেললো। আজ ২০ই এপ্রিল। হিসেবমতো এদের আদুরে কন্যা নাইসা দেবগণ পা দিল বছর ১৮তে। আজ তার ১৮ তম জন্মদিন।

তাদের একমাত্র কন্যা নাইশা বর্তমানে নেট জনতার কাছে বেশ জনপ্রিয়। এবারে সেই কজল কন্যা নাইশা জাহ্নবীর মতন বলিউডে পা রাখতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে, কাজল কন্যাকে নিয়ে রীতিমত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকদের মনে ধরেছেন নাইশা। তবে এই স্টারকিড পড়াশোনার জন্য দেশ ছেড়ে সিঙ্গাপুরে থাকছেন। কিন্তু লকডাউনের সময় সিঙ্গাপুর থেকে মুম্বাইতে ফিরে আসেন।

অজয়-কাজল কন্যার জন্মদিন বলে কথা। স্টারকিডদের জন্মদিনটা সকলের কাছে একটু বেশিই স্পেশাল। কিন্তু করোনা আবহয়ের জন্য সেলিব্রেট হবে না সেই জন্মদিন। তাছাড়া কাছে নেই তাদের কন্যা । সে এখনো সিঙ্গাপুরেই আছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার জামানা তাই কাছে না থাকলেও কিছু করা যায়। আর সোশ্যাল মিডিয়াতেই মেয়ের উদ্দেশ্যে এক আবেগঘন বার্তা দিলেন অজয়। মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লেখেন,”শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন”। নেটিজেনরা জানিয়েছে শুভেচ্ছাবার্তা।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

Back to top button