বিনোদন

সোশ্যাল মিডিয়ায় নতুন চমক, হুবহু ঐশ্বরিয়ার দেখা মিলল পাকিস্তানে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই। তার অভিনয়ে প্রত্যেক দর্শক মুগ্ধ। বচ্চন পরিবারের একজন সদস্য। বি-টাউনের যত সেলিব্রিটিরা আছেন তাদের নিয়ে উৎসাহের শেষ নেই দর্শক মহলে। তাদের প্রত্যেকটা মুহূর্তের খবর জানার জন্য উৎসাহী হয়ে থাকেন অনুরাগীরা। কিন্তু সেই সেলিব্রিটি যদি হয় আবার নীল চোখের অধিকারিণী। কিন্তু ইটা কি কোনোদিনও শুনেছেন যে ঐশ্বর্য রাইয়ের কোনো যমজ বোন আছে? অবাক লাগছে তাই না? হঠাৎ করে যমজ বোন কথা থেকে এলো।

ঐশ্বর্য রাই বি-টাউনের কুইন। আজও তার রূপের জাদুতে মুগ্ধ বহু পুরুষ। তিনি একটি মেয়ে সন্তানের মা হওয়া সত্ত্বেও তার রূপের জেল্লা একটুও কমেনি। কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে নানারকম আজব আজব ঘটনা ঘটে থাকে। বহু অজানা তথ্য বেরিয়ে আসে ইন্টারনেটের হাত ধরে।

আর এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বেরিয়ে আসলো ঐশ্বর্য রাইয়ের ডুপ্লিকেট। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় সেলেবদের হামসকলের ছবি ভাইরাল হয়।কিন্তু অদ্ভুত বিষয় এবার পাকিস্তানে ঐশ্বর্য রাই বচ্চনের হামসাকালের সন্ধান মিললো। আর যাকে দেখার পরে মনেই হবে না যে তিনি ঐশ্বর্য রাই নন।

সোশ্যাল মিডিয়ার যুগে নানারকম ভিডিও ও ছবি ভাইরাল হয়ে থাকে ইন্সটায় ফেসবুকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হয় যা অবিকল ঐশ্বর্য রাইয়ের মতো দেখতে। আমনার ইনস্টাগ্রামে একাধিক ভিডিও ঐশ্বর্য অভিনীত সিনেমার গানে।সম্প্রতি আমনার একাধিক ছবি সোশ্যাল মেডিয়ায় ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Aamna Imran 🌹 (@aamna_imrann)

Back to top button