বিনোদন

‘ঐশ্বর্য’ ,সাংবাদিক নাম ধরে ডাকতেই রেগে যান শাশুড়ি ‘জয়া বচ্চন’,ভাইরাল ভিডিও !

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ভক্তের শেষ নেই। সেলিব্রিটিরা কখন কি করছে তা জানতে বিশেষ ভাবে আগ্রহী ভক্তবৃন্দরা। এরা জন্য অপেক্ষায় থাকে ভক্তরা ,বেশ উত্তেজনা এবং কৌতূহলও রয়েছে তাদের মধ্যে। শুধু আপকামিং সিনেমা নয় সেলিব্রিটিদের অন্দরমহলের খবর জানার জন্যও বেশ আগ্রহী নেটিজেনরা। আর সেলিব্রিটিরা কখন কার সাথে কি করছে তার সবটাই এখন নেটিজেনদের হাতের মুঠোয়। আর তা যদি হয় বচ্চন পরিবারের কথা তাহলে তো নেটিজেনদের উত্তেজনা তুঙ্গে। ঐশ্বর্যের সাথে জয়া বচ্চনের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায় মাঝেমধ্যে,প্রকাশ পে সোশ্যাল মিডিয়ায়।

শোনা যায় বচ্চন পরিবারে শাশুড়ি বৌমার সম্পর্ক নিয়ে নানান গল্প কথা। ঐশ্বর্য আর সাথে তার শাশুড়ি জয়া বচ্চন এর সম্পর্ক নাকি মোটেই ভালো যায় না। এটা জানার জন্য নেটিজেনরাও বেশ আগ্রহী। তবে এই গুঞ্জন আরো বেশি স্পষ্ট হয়ে যায় সুপার হিট মুভি ‘এ দিল হে মুশকিল ‘ রিলিজের পর। এর পরই নাকি অমিতাভ ও যায় বচ্চন এর সাথে ঐশ্বর্যের পারিবারিক সম্পর্কের আরো বেশি অবনতি ঘটেছে। ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং নিয়ে গৃহবিবাদ চরমে উঠেছিল এমনটাই শোনা গেছে।

কিন্তু কানাকানি শুনতে পাওয়া এই কথা গুলোর মধ্যে কতটা সত্যতা রয়েছে তা নিয়ে অবশ্যই প্রশ্ন জাগবে নেটিজেনদের মধ্যে নিচে দেওয়া এই ভিডিওটি দেখলে। কারণ বিয়ের থেকে যায় বচ্চন এর সাথেই ঐশ্বর্য কে বেশিরভাগ দেখা যেত। তাছাড়াও দেখা যেত বিভিন্ন অনুষ্ঠান বা পার্টি তে শাশুড়ি-বৌমা কে একসাথে।

শাশুড়ি জয়া বচ্চন তার বৌমার সম্মান নিয়ে যে যথেষ্ট যত্নশীল তা এই ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে ,সেখানে দেখা যাচ্ছে এক সাংবাদিক ঐশ্বর্য কে নাম ধরে ডাকছিলেন।এই সময়ে ঐশ্বর্যের সাথে ছিলেন তার শাশুড়ি জয়া বচ্চন। এই ঘটনার পর সাংবাদিকের ওপর সাংঘাতিকভাবে রেগে যান জয়া।সাংবাদিককে ধমক দিয়ে বলে ঐশ্বর্য ঐশ্বর্য কি? ওকি তোমার স্কুলের বন্ধু।

কিন্তু তার পরেও নেটিজেনরা একটু কৌতূহলী রয়েছেন এটা জানতে যে ঐশ্বর্য এবং তার শাশুড়ি জয়া বচ্চন এর সম্পর্ক এখনো এইরকমই মধুর নাকি ‘এ দিল হে মুশকিল ‘ সিনেমার পর থেকে সত্যিই কি অবনতি হয়েছে তাদের সম্পর্কে।

Back to top button