বিনোদন

ঐশ্বর্যের প্রেমে পড়তে বাধ্য হয়েছিলেন অভিষেক বচ্চন!কিন্তু কেন? জানালেন চাঞ্চল্যকর তথ্য

বলিউডের বাদশা আমিতাভ বচ্চন। বিগ বি পুত্র অভিষেক বচ্চন বর্তমান বলিউডের একজন অভিনেতা। কিন্তু একটা সময় অভিষেক বচ্চন অভিনেতা নয় স্পট বয়দের সঙ্গে কাজ করতেন। বিগ বি পুত্র অভিষেক বচ্চন সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঐশ্বর্যের সঙ্গে নিজের প্রেম নিয়ে মুখ খুললেন। অভিষেক জানিয়েছেন, একটা সময় তিনি প্রোডাকশনের বয়ের কাজ করতেন। তখনও তিনি বলিউডে পা রাখেননি অভিষেক। নিজের প্রোডাকশন হাউসেই কাজ করতেন অভিষেক।অপরদিকে বাবা অমিতাভ বচ্চন সেই সময় ‘মৃত্যুদাতা’ ছবিটি তৈরির কাজ করছিলেন।

অভিষেক জানান যে একবার তাকে শ্যুটিংয়ের লোকেশন বাছাইয়ের জন্য বাকি সদস্যদের সাথে যেতে হয় সুইজারল্যান্ড। কারণ অভিষেক দীর্ঘদিন যাবৎ সুইজারল্যান্ডের বোর্ডিং স্কুলে থেকে পড়াশোনা করেছেন তাই তার পক্ষে লোকেশন বাছাই করা অনেক সুবিধা।

অভিষেক সুইজারল্যান্ডে যাওয়ার পরেই তিনি সেখানে দেখতে পান নিজের প্রাণের মানুষ ঐশর্য রাই কে। অভিষেক সেখানে ঐশর্যকে দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি। রীতিমত ক্রাশ খেতে শুরু করেন ঐশ্বর্যের উপর। আর তার এই ভালোলাগার মুহূর্তটি শুরু হয় তার ছোটবেলার বন্ধু ববি দেওলের কৃপায়। ববি দেওলের ডেবিউ ছবি ছিল ‘ঔর প্যায়ার হো গ্যায়া ‘। তিনি এই ছবির শ্যুটিংয়ের জন্য সেখানে হাজির ছিলেন। ববিও যখন জানতে পারেন যে অভিষেক এসেছেন তখন তাকে ডিয়াঁড়ের জন্য আমন্ত্রণ জানান। অভিষেক নিজে একটুও দেরি না করে ডিনারে যান। সেখানে যাওয়ার পরেই আলাপ হয় অভিষেকের স্বপ্নসুন্দরী ঐশ্বর্যের সাথে। ববি নিজেই আলাপ করিয়ে দেন অভিষেকের সাথে। ঐশর্যকে প্রথম দেখাতেই ভালো লেগে যায় অভিষেকের। তারপর থেকেই ঐশ্বর্যের প্রেমে হাবুডুবু খেতে শুরু করে অভিষেক।

বলিউডের এই জুটি নিজেদের গাঁটছড়া বাঁধেন ২০০৭ সালে। আর কাউকে পছন্দ না করে একজনের গলাতেই শেষ অবধি মালা দেন অভিষেক ও ঐশর্য।

Back to top button