বিনোদন

সঙ্গমের দৃশ্যে নয়, পর্দায় ঠোঁটঠাসা চুম্বনে চরম বিতর্কে ঐশ্বর্য্য, তবে এবার মুখ খুললেন নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চন । বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করে মন জয় করে নিয়েছেন দর্শকদের। তার প্রতিটি ছবি যেন সুপার ডুপার হিট বক্স অফিসে। ঐশ্বর্য্য যেন সব সময় লাইমলাইটে থাকেন। আর এবারও তার ব্যতিক্রম হলো না। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই লাইমলাইটে বলিউডের এই অভিনেত্রী। যার ফলে পারিবারিক সমস্যার মুখে পড়তে হয়েছিল ঐশ্বর্যকে। ঐশ্বর্য্য তার থেকে ৯ বছরের ছোট অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন যা কিছুতেই মেনে নিতে পারেনি ঐশ্বর্যর শশুর বাড়ির লোকেরা। পরিণতি শুনলে অবাক হবেন।

‘ধুম ২’ করেই যেন বেশ চর্চায় রয়েছেন ঐশ্বর্য। সেই সময় নাকি অভিষেকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। আর তখন ‘ধুম ২’ তে বলিউড অভিনেতা হৃত্তিক রোশনের সঙ্গে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ দৃশ্যে মেতে উঠেছিলেন ঐশ্বর্য্য। যা মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই নিয়ে সমালোচনার মুখেও পড়েছিলেন এই অভিনেত্রী।’ধুম ২’ তে ঐশ্বর্যকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখে যেন কিছুতেই খুশি হননি বচ্চন। বরং রেগে গিয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ‘ধুম ২’ নিয়ে অনেক বিতর্কে পড়েছিলেন ঐশ্বয্য রাই বচ্চন। তবে এবার মুখ খুললেন বলিউডের এই নায়িকা।

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ঐশ্বর্য্য জানিয়েছেন, চুম্বনের দৃশ্য করার পরই তিনি মারাত্মক প্যাঁচে আটকে পড়েছিলেন। শুধু তাই নয়, বচ্চন পরিবারও তার এই দৃশ্যটি মেনে নিতে পারেন নি।যদিও এই বিষয় থেকে বরাবরই দূরে থাকতে চেয়েছিলেন ঐশ্বর্য্য। কিন্তু সেটা আর হয়নি।

ঐশ্বর্য্য জানিয়েছিলেন, এই দৃশ্যের জন্য তাকে কিসের মুখোমুখি দাঁড় হতে হয়েছিল। তিনি শারীরিক ঘনিষ্ঠ দৃশ্যের স্বচ্ছন্দ ছিলেন না বলে তাকে নাকি এক সময় হলিউডের বেশ কিছু স্ক্রিপ্ট ছেড়ে দিতে হয়েছিল। এমনকি দর্শকরাও তাকে এমন দৃশ্যে দেখতে ভালো বাসেন না । আর তিনি এর প্রমান পেয়েছেন। শুধু তাই নয়, জানা যায়, ঐশ্বর্যর সঙ্গে হৃত্তিক ঠোটঠাসা চুম্বনে লিপ্ত হয়েছিলেন বলে অভিষেক নাকি হৃত্বিকের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলো।

Back to top button