বিনোদন

ঐশীর পরনে কনের সাজে মাথাভর্তি সিঁদুর, কাউকে না জানিয়ে গোপনে বিয়ে সেরে ফেললেন ‘শ্রীময়ী’র ‘দিঠি’!

সমস্ত জায়গায় করোনা তার প্রভাব ফেলে দিয়েছে। করোনর কারণে সাধারণ মানুষ থেকে সকলেরই জীবনযাত্রা অনেক পাল্টে গেছে। সারা বাংলায় লকডাউনের প্রভাবে বন্ধ সমস্ত কিছু শপিং মল থেকে শুরু সিনেমা হল শ্যুটিং ফ্লোর সমস্ত কিছুই। ফলে তারকারাও কার্যত গৃহবন্দী। তাঁরা নিজেদের প্রেমিক-প্রেমিকাদের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। এরই মাঝে অভিনেত্রী ঐশী ভট্টাচার্য বিয়ের সাজে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে চমকে দিলেন সবাইকে।

তার এই ছবি প্রকাশ্যে আসতেই সকলের মনে প্রশ্ন দানা বাঁধছে যে তিনি কি তাহলে লকডাউনে চুপিসারে বিয়ে সেরে ফেললেন? অন্তত তাঁর অনুরাগীরা কমেন্ট বক্সে এই প্রশ্নটাই করছেন। কিন্তু অভিনেত্রী তাদের কোনো কমেন্টের জবাব না দিয়ে একের পর এক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার পরনে লাল রঙের বেনারসী, সিঁথিতে সিঁদুর, সোনালি রঙের গয়না, নাকে নথ ও মাথায় টোপর পরে পুরোদস্তুর কনের সাজে অপূর্ব সুন্দর লাগছে ঐশীকে। শ্যুটিং বন্ধ তাই বাড়িতে বসেই কনের সাজে ফটোশ্যুট করলেন অভিনেত্রী।

অভিনেত্রী ঐশী শৈশবে ‘খনা’ ধারাবাহিকে ছোট্ট খনার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন ঐশী। এরপর থেকেই লাগাতার বিভিন্ন সিরিয়ালে ঐশীকে অভিনয় করতে দেখা গেছে। অভিনয়ের সাথে সাথে অভিনেত্রী সকাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। ঐশী ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তাঁর ইন্সটাগ্রাম ফিডে কিছু লাইকস বাড়ানোর জন্য তিনি কনের সাজে ছবি শেয়ার করেছেন। এর আগেও ওয়েস্টার্ন ড্রেসে কিছু ছবি শেয়ার করেছিলেন ঐশী। এছাড়াও বিভিন্ন লুকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধরা দেন ঐশী।

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”-তে ঐশী শ্রীময়ী’র মেয়ে দিঠির ভূমিকায় অভিনয় করছেন। শ্রীময়ী শুরু হবার পর থেকেই ক্রমশ বাড়তে থাকে তার জনপ্রিয়তা। মধ্যবিত্ত এক সাধারণ পরিবারের সংসার সার্বস্ব নারীকে কেন্দ্র করেই এগোয় ধারাবাহিকের গল্প। আর সেই গল্পই মন ছুঁয়ে যায় দর্শকদের প্রতিদিনিই শ্রীময়ীর জনপ্রিয়তা বেড়ে চলে ও অনেক সময় পৌঁছে যায় টিআরপি তালিকার শীর্ষে।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@aishi_here)

Back to top button