বিনোদন

শিগ্রই হতে চলেছে বিয়ে, জিমে গিয়ে প্রতিদিন ওয়ার্ক আউট করে ১০ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা!

একটি ভালোবাসা পূর্ণতা পায় বিয়ের মাধ্যমে। বিয়ে একটি সাত জন্মের বন্ধন ও দুটি মনের মিলন। অবশেষে দীর্ঘ পথ পার করার পর দুটি ভালোবাসার মানুষ এক হয় তখনকার অনুভূতিটা বলে বোঝানো যায় না। এরকমই প্রেমকাহিনী নিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

এর আবেগেও অভিনেতা কিছুটা ঙ্গীত দিয়ে জানিয়েছিলেন যে চলতি বছরেই তারা সাত পাকে বাধা পড়বেন। তারা ১০ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। পাশাপাশি তারা লিভ ইন সম্পর্কেও ছিলেন। একসাথে জুটি বেঁধে তারা ম্যাজিক সিনেমাতে কাজ করেছেন।

সম্প্রতি অভিনেতা অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেই পোস্টেই রিনি জানিয়েছেন সুখবর। এদিন তিনি পোস্ট করে লেখেন স্বপ্ন সত্যি হতে চলেছে, হ্যাঁ ইংরেজিতে লেখেন ‘Dream come true’. এরপরেই বলেন যে ‘দীর্ঘ প্রতীক্ষার পর সে আমাদের পরিবারের সদস্য হতে চলেছে।’ অঙ্কুশের এইখবরে নেটজনতা জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

অভিনেতা অঙ্কুশ ও ঐন্দ্রিলা টানা ১০ বছর সম্পর্কে থাকাকালীন বহু জায়গায় ঘুরতে গিয়েছিলেন। পাশাপাশি লিভ ইন সম্পর্কে তো ছিলেনই। কখনো পাহাড় বা কখনো সমুদ্র ঘুরেছেন, হয় হুল্লোড় করেছেন, এমনকি একসঙ্গে ম্যাজিক মুভিও করে ফেললেন। তারা প্রেম করেছেন কিন্তু কোনো সময়ের জন্য তারা সম্পর্ককে লুকাননি। তবে এবার এক হতে চলেছে এই জুটি। চলতি বছরেই বিয়ের কথা শোনা গেছে।

অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে জিমে গিয়ে খুব ঘাম ঝরাচ্ছেন তিনি! ইতোমধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আরো ৭ কেজি ওজন কমানোর টার্গেট রয়েছে। শরীরচর্চা আর ডায়েট মিলিয়ে কড়া অনুশাসনে রয়েছেন তিনি!এবার প্রশ্ন উঠছে কেন হঠাৎ ওজন কমাতে ওঠেপড়ে লেগেছেন! কোনো ছবির জন্য ওজন ঝারাচ্ছেন এমন খবর আসেনি কানে। তবে কি বিয়ে করবেন শীঘ্রই। ঐন্দ্রিলার মতে, লকডাউনে বাড়িতে থেকে ওজন বেড়ে গিয়েছিল। সব স্বাভাবিক হওয়ায় তাই নিজের শরীরের সুস্থতার দিকে নজর দিয়েছেন। এর পিছনে আর কোনো লুকনো কারণ নেই।

Back to top button