বিনোদন

বলিউড সিনেমায় পা রাখছেন সুনীল শেট্টির ছেলে আহান, পোস্টার লঞ্চ করলেন খিলাড়ি অক্ষয় কুমার

বলিউডের অন্যতম একশন হিরো সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি এবার পা রাখতে চলেছেন বলিউড সিনেমায়।আর এবার সেই খবরে সিলমোহর বসিয়ে দিলেন অক্ষয় কুমার। সম্প্রতি টুটারে অক্ষয় কুমার শেয়ার করেছেন আহানের প্রথম ছবির পোস্টার।
৯০ এর দশকে সুনীল ও অক্ষয় একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছিলেন। অক্ষয় কুমার তাই তার সহ অভিনেতার প্রথম সিনেমার ছবি শেয়ার করতে গিয়ে হয়ে পড়েন ভিশন নস্টালজিক। পোস্টার শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন ““আহান, তোমার জন্য বড় দিন। আমার এখনও মনে আছে, তোমার বাবা সুনীলের প্রথম ছবি ‘বলবান’-এর পোস্টার দেখেছিলাম। আজ তোমার প্রথম ছবির পোস্টার লঞ্চ করছি। আমি খুব খুশি এবং গর্বিত।”

বলিউডে ইতিমধ্যেই ডেবিউ করেছেন সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি।বাবা ও দিদির দেখানো পথেই হাটতে চলেছেন এবার সুনীল পুত্র আহান। এর আগে দিদি আতিয়া শেট্টি সুরোজ পাঞ্চালির সাথে ‘হিরো’ সিনেমায় ডেবিউ করেছিলেন।

‘তড়প’ সিনেমাটি হতে চলেছে সাজিদ নাদিয়ালার পরিচালনায় প্রথম ছবি। আহানের বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া। আগামী ২৪ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। শোনা যাচ্ছে সালমান খানও এই সিনেমার পোস্টার লঞ্চ করবেন কিছুদিন পরে।

Back to top button