বিনোদন

দেখতে দেখতে বয়স ‘২৭’ হল মাধিমতার কিন্তু কিছুতেই মানবেন না অভিনেত্রী, জন্মদিনে সাজলেন প্রিন্সেস থিমে

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। তিনি তার অভিনয় দিয়ে মন জয় করেছেন সকলের। সেই সাথে মাঝে মাঝেই তাকে নিয়েই দেখা গেছে বিতর্ক। জন্মদিনে সেসব কথা না তুলে এবার আসা যাক অভিনেত্রীর জন্মদিনের কথায়। জন্মদিন উপলক্ষ্যে মধুমিতা পোস্ট করেছেন তার ছবি ও ভিডিও। আর সেই পোস্টার নিচে ছড়িয়ে পড়ছে তাকে ঘিরে শুভেচ্চ্ছার বন্যা।

জন্মদিনে মধুমিতা সেজেছেন সাদা রঙের গাউনে অনেকটা রাজকুমারীর মতো। তার ঘর সাজানো হয়েছিল লাল বেলুন দিয়ে। তিনি হাতে ২ লেখা বেলুন দিয়ে ছবি তোলার জন্য পোজ দিচ্ছিলেন তখনি তার কাছে বারবার ৭ নম্বর উড়ে আসছিলো তবে মধুমিতা মানতে নারাজ যে তারা বয়স এখন ২৭। তাই তিনি বারবার ৭ নম্বর লেখা বেলুনটিকে দূরে সরিয়ে দিয়েছিলেন। ভিডিওটি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে লিখেছেন ‘এটা প্রতিটা জন্মদিনের গল্প’!

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতা তার অভিনয় ক্যারিয়ার শুরু করেন ছোট পর্দা দিয়ে। তিনি সুপারহিট ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে অভিনয় করে। তারপর তিনি কিছুদিন বিরতি নেওয়ার পর অভিনয় করেন ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায়। এই সিনেমায় তাকে অর্জুনের বিপরীতে বেশ বোল্ড চরিত্রে। ‘পাখি’ র ছক ভেঙে অভিনেত্রী বেরিয়ে আসেন এক নতুন অবতারে। তারপর তিনি সকলের মন জয় করেন সৌরভ দাসের সাথে ‘চিনি’ সিনেমায় অভিনয় করার মধ্য দিয়ে।

Back to top button