বিনোদন

আবারও ‘শ্রীময়ী’ ধারাবাহিক থেকে বাদ পড়লেন জুন আন্টি, মহা বিড়ম্বনায় অভিনেত্রী!

জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রাণী হালদার অভিনীত ‘শ্রীময়ী’। সন্ধ্যে ৭টা বাজলেই যেন এক কাপ চা নিয়ে টিভির সামনে পরিবারের সকলে মিলে বসে পরে ‘শ্রীময়ী’ দেখতে।বেশ জনপ্রিয় এই ধারাবাহিকটি। তবে এখানে শ্রীময়ীকে দর্শক যতটা না পছন্দ করেন তার থেকে বেশি জুন আন্টিকে দর্শক পছন্দ করেন।যেখানে এই জুন আন্টি ‘খলনায়িকার’ চরিত্রে অভিনয় করেছেন ।

ষ্টার জলসায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। এই ধারাবাহবিকে জুন আন্টির চরিত্রে রয়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। তার অভিনয় দক্ষতার জন্য সকলেই তাকে পছন্দ করেন। গত সোমবার তিনি করোনা প্রতিষেধক ভ্যাকসিন নিয়েছেন, তারপর থেকেই অসুস্থ হয়ে পরেন। এই প্রতিষেধকের কম বেশি পার্শ্বপ্রতিক্রিয়া কথা শোনা গিয়েছিল। কিন্তু এবার তিনিই ভ্যাকসিন নেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন জুন আন্টি।

তারপরেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন,”এটা কি ধরনের ভ্যাক্সিন ভাই। পুরো বিছানায় শুইয়ে দিয়েছে! কাল থেকে মাথা-ই তুলতে পারছি না। একের পর এক প্যারাসিটামল খেয়ে যাচ্ছি।” কিন্তু তাও জ্বর তো কমছেই না অভিনেত্রী আরো বলেন,”১০১ জ্বর। সারা গায়ে অসহ্য ব্যথা। মনে হচ্ছে, ঘাড়ের কাছে সমানে কেউ পিন ফুঁটিয়ে দিচ্ছে। উঠে বাথরুমেও যেতে পারছি না!” অভিনেত্রীর এই পোস্ট দেখার পরেই অনেকেই তার সুস্থতা কামনা করেছেন যেন তিনি যথা শীঘ্রই সুস্থ হয়ে ওঠেন।

লকডাউনের ফলেই বন্ধ শ্যুটিং ফ্লোর। সমস্ত কিছুই আপাতত বন্ধ সিনেমা হল, শ্যুটিং ফ্লোর, শপিং মল। এই পরিস্থিতিতে সিরিয়াল যেন বন্ধ না থাকে সেই জন্যই আপাতত শ্যুট ফ্রম হোম চলছে। বাড়িতে বসেই শ্যুটিং করছিলেন জুন আন্টিও কিন্তু ভ্যাকসিন নেওয়ার পর অসুস্থ হাওয়ায় তিনি জানান যে,”ফোন করে কর্তৃপক্ষকে জানাতে বাধ্য হলাম, সুস্থ না হওয়া পর্যন্ত শ্যুট করতে পারব না।” জুন আন্টির সুস্থতা কামনায় অনুরাগীরা।

Back to top button