বিনোদন

পর্দাফাঁস! শাড়ি আর চোখে মোটা ফ্রেমের চশমা পরে, এবারে সংযুক্তার রূপ ছেড়ে প্রকাশ্যে আসলেন নিরুপমা

ষ্টার জলসা ও জী বাংলা সকলের প্রিয় ধারাবাহিক চ্যানেল। ষ্টার জলসার বর্তমান একটি জনপ্রয় ধারাবাহিক হল ‘ওগো নিরুপমা’। এবারে এই ধারাবাহিকের একই পর্বে রয়েছে দুটি চমক। ‘মোহিনী’জ বিউটি ওয়ার্ল্ড’ কোম্পানির প্রকৃত মালকিন শালিনী এবার ফিরে এসেছে। শুধু তাই এবারে খোলোস ছেড়ে বেরিয়ে আসতে চলেছেন সংযুক্তা।

এই ধারাবাহিকের ‘‘মোহিনী’জ বিউটি ওয়ার্ল্ড আয়োজিত র‍্যাম্প শো-তে ক্যাটওয়াক করার সময় সামনে আসে যে সংযুক্তার ড্রেসের চেন খোলা। কিন্তু ততক্ষনে শুরু হয়ে গেছে সেই শো-এর লাইভ টেলিকাস্ট। মিডিয়ার দৌলতে অল্প সময়ের মধ্যেই তার ওয়ার্ড্রোব ম‍্যালফাংশনের খবর চারিদিকে ছড়িয়ে পড়ায় ভেঙে পড়ে সংযুক্তা।তারপর তাকে সামলায় আবির। সে সংযুক্তার মনের বিশ্বাস নিয়ে আসে যে সংযুক্তার মতো একজন আন্তর্জাতিক মডেলের কাছে এটা সাধারণ ব্যাপার।

পাশাপাশি আবির আবার ফ্যাশন শো- এর দ্বিতীয় রাউন্ডের কথা ঘোষণা করে দেন। তিনি বলেন যে রাউন্ডের দ্বিতীয় থিম হল সৌন্দর্য। এইদিকে রাজি হন না সংযুক্ত কিন্তু তার উপর নির্ভর করছে আবিরের সন্মান। আবীর তাকে বলে, সে বিজনেস পার্টনার নয়, সংযুক্তার স্বামী হিসাবে অনুরোধ করছে। এই শো- কাজ না করার জন্য যদি সংযুক্তা অমত করে তাহলে যত্র তাকে পথে বসতে হতে পারে।

কিন্তু এদিকে আবার ঘটে নানারকম ঘটনা। নিরুপমা নিজে র‍্যাম্পে হননি। তার পোশাক পরে শোস্টপার হয়ে র‍্যাম্পে হাজির হয় উর্মি। এদিকেও আবির অবাক হয়ে হয় সেই দেখে। অপরদিকে মাকে দেওয়া কথা রাখতে সংযুক্তা আবারও নিজেকে নিরুপমার রূপে ফিরিয়ে আনে। হতাশ হয়ে পরে আবির। আর সেই হতাশ আবিরের কাছে যখন ইনভেস্টররা টাকা ফেরত দেওয়ার জন্য হুমকি দিতে শুরু করে তখনই সকলকে একদম নতুন চমক দিয়ে মঞ্চে উঠে আসে নিরুপমা। নিরুপমা নিজের চেহারার উপর থেকে ঘোমটা সরাতেই অবাক হয়ে যায় সবাই। তখনি নিরুপমার মুখে শোনা যায় নারীর চিরন্তন জিজ্ঞাসা চেহারাগত সৌন্দর্য না থাকলে কি প্রতিযোগিতার মঞ্চে নারীর স্থান নেই? এর কি উত্তর হতে পারে? এর উত্তর জানা যায়নি। তবে চোখ রাখতে হবে আগামী পর্বে।

Back to top button