বিনোদন

পরনে কালো অন্তর্বাস মা হাওয়ার পরে মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে ফিরলেন কারিনা

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। বলিউডে এ পর্যন্ত বহু সিনেমাতে অভিনয় করেছেন। বহু সিনেমা সুপার ডুপার হিট হয়। খান-কাপুর পরিবারে এবার খুশির মেজাজ। নতুন বছরে ফেব্রুয়ারিতে দ্বিতীয় বারের জন্য মা হয়েছেন করিনা কাপুর খান। এখন সেই ছোট্ট নবাবের বয়স মাত্র দেড় মাস। কিন্তু সোশ্যাল মিডিয়ার সামনে এখনও আনেননি করিনার সন্তানকে।

বেবোর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে থাকেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শ্যুটিং করেছেন করিনা। বড় ছেলে তৈমুরকেও সময় দিয়েছেন করিনা। বেবি বাম্প নিয়েছেন করেছেন ফটোশ্যুট। এবং তার সাথে সাথে ফিট থাকার জন্য করেছেন যোগ ব্যায়াম।

কাপুর-খান পরিবারে নতুন সদস্য আসায় বেশ খুশি পরিবারের সকলে। এদিকে তৈমুর তার ছোট ভাইকে নিয়ে দিনরাত ব্যাস্ত। ভাইয়ের সাথেই এখন তার সময় কাটে। করিনা ছোট ছেলের ছবি প্রকাশ্যে না আনলেও ভুল করে দাদু রণধীর কাপুর ছোট নাতির সাথে বড় নাতির ছবি কোলাজ করে শেয়ার করলেন। এবং শেয়ার করার সাথে সাথে পাপারাজিতদের দৃষ্টিতে আসে। কিন্তু কয়েক মিনিটের মধ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলা হয়।

এদিকে করিনা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। যেকোনো মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। করিনার দ্বিতীয় সন্তান জন্মানোর পর সোশ্যাল নিজের ছবি আপডেট করলেও ছোট ছেলের ছবি কখনও প্রকাশ্যে আনেননি। দ্বিতীয়বার মা হওয়ার পরও এক ফটোশুটে মজেছেন অভিনেত্রী যা অনেকের কাছে বেশ ঈর্ষণীয়। বৃহষ্পতিবার বাড়িতেই জিম করার সাথে সাথে জিমের অন্তর্বাস পড়ে ছবি তুললেন অভিনেত্রী। খোলা চুল আর বিনা মেক আপে জিমের পোশাকেই গ্ল্যামার যেন চোখে পড়ার মত। বেবো ছবি পোস্ট করার পরে ক্যাপশনে লিখেছেন,”উঠুন আর মুভ করুন”। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button