বিনোদন

দেখতে দেখতেই পার করে ফেললো ২০০ পর্ব, আনন্দে কেক কেটে সেলিব্রেশন করলো ‘মিঠাই’-এর পুরো টিম

টেলিভিশনের একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এখানে সকলে মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন দেখার জন্যই অপেক্ষা করে থাকেন ।দেখতে দেখতেই এই ধারাবাহিক পার করে ফেললো ২০০ টি পর্ব। ডাবল সেঞ্চুরি করলো ‘মিঠাই’।

এই ধারাবাহিকের ‘মিঠাই’ অর্থাৎ সৌমিতৃষা গত পাঁচ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত আছেন। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানান যে তাকে কখনো কোনো অডিশন দিতে হয়নি। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু হয় সৌমিতৃষার পথচলা।এর আগে অভিনেত্রী ‘এ আমার গুরুদক্ষিণা’ ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেন। গত ৪ ই জানুয়ারি জী বাংলায় সৌমিতৃষার এই নতুন ধারাবাহিক ‘মিঠাই’ চালু হয়।এই ধারাবাহিকে অভিনেত্রী হল একজন মিষ্টির কারিগর। ঘটনাচক্রে মিথ্যের বিবাহ হয় সিদ্ধার্থের সাথে। সেই নিয়েই গল্পের নানারকম রসায়ন।

এই ধারাবাহিকে অভিনেতা আদৃত রায় মিঠাই ধারাবাহিক ছাড়াও এর আগে আদৃত রাজ চক্রবর্তী-র প্রোডাকশন হাউসে সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেছিলেন আদৃত।এরপর ‘নূরজাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’, ‘পাসওয়ার্ড’-এর মতো ফিল্মে আদৃত অভিনয় করেছেন। সেখান থেকে বর্তমান মিঠাই সাফল্যের পথে।

আর এই ধারাবাহিকে সকলের অভিনয় বেশ পছন্দের। সবকিছু মিলিয়ে ধারাবাহিকটি সফলতার পথে। এছাড়াও টিআরপির শীর্ষে থাকে সবসময়। এদিন ২০০ পর্ব পার করার উপলক্ষে কেক কেটে সেলিব্রেশন করলো পুরো টিম। সৌমিতৃষা সেই ছবি পোস্ট করে সৌমিতৃষা লিখেছেন, ‘আমরা মিঠাই-এর ২০০ পর্ব পেরিয়ে এসেছি। আমার প্রথম দিনের প্রোমো, শুটিং সব মনে আছে। আউটডোরের কথাও মনে পড়ে। যত দিন এগিয়েছে, আমাদের টিমের বন্ডিং আরও ভাল হয়েছে। আমি নতুন একটা পরিবার পেয়েছি। এখানে সকলে আমাকে ভালবাসেন। সব সময়ই আমার প্রশংসা করেন। জীবনে যাই হয়ে যাক সকলে সব সময় আমার পাশে থাকেন। আমার মিঠাই পরিবারের জন্য অনেক ভালবাসা। আর দর্শককেও ধন্যবাদ। তাঁদের আশীর্বাদ ছাড়া কোনও কিছু সম্ভব নয়।’

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button