বিনোদন

উত্তম কুমারের পর এবার তরুণ কুমারের নাতি সৌরভ বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে

গোটা বাংলার মতো টলিউডেও জমে উঠেছে বিয়ের আসর। করোনা আতঙ্কে সরকারি ভাবে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। এরপর পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসতেই আবার শুরু হয়েছে সামাজিক বিধি মেনেই বিয়ের অনুষ্ঠান। কিছুদিন আগেই টলিউডে বিয়ে হয়ে গেলো উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি ও দেবলীনা কুমারের। আর এবার সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই শুরু হয়ে গেলো আরও এক কিংবদন্তি অভিনেতা তরুণ কুমারের নাতির বিয়ে। তরুণ কুমারের নাতি সৌরভ গাঙ্গুলি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

সৌরভের হবু বৌ কে প্রায় কমবেশি সকলেই চেনে। ‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালের সারদার মায়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। অভিনয় ছাড়াও দুর্দান্ত নাচে পারদর্শী হলেন তড়িতা ব্যানার্জি। তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল দীর্ঘদিনের।

তাদের দুজনের বিয়ের পাকা কথা বেশ কয়েকমাস আগেই ঠিক করা হয়েছিল। তবে করোনা আতঙ্কের কারণে বিয়ের অনুষ্ঠানের তারিখ ঠিক করা হয়নি। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আর কিছুদিনের মধ্যেই তারা জানিয়ে দেবেন তাদের বিয়ের তারিখ। যাক জমক পূর্ণ ভাবেই তাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে বলে সূত্রের খবর থেকে জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

Back to top button