বিনোদন

টলিউডের পর বলিউড কাঁপাতে তৈরী মিমি চক্রবর্তী !নিজের মুখেই জানালেন এই ‘সুখবর’

বাংলার অভিনেতা-অভিনেত্রীদের নাম ছড়িয়ে পড়েছে বিদেশেও। টলিউড ছাড়াও বলিউডেও অনেকেই তাদের জায়গা খুঁজে পাবেন। এমন অনেক অভিনেতা এবং অভিনেত্রী আছেন যারা বলিউড ইন্ডাস্ট্রি এবং বাংলা উভয় ক্ষেত্রেই ব্যাপকভাবে কাজ করেছেন।
এবার সেই তালিকায় যুক্ত হল আরও একটি নাম। তিনি হলিউডের সুন্দরী অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিছুদিন আগেই বলিউডে ডেভিল করেছেন টলিউড সুপারস্টার যশ দাসগুপ্ত। তিনি ছাড়াও টোটা রায় চৌধুরী, পারমব্রত চ্যাটার্জি, স্বস্তিকা মুখার্জি, যিশু সেনগুপ্ত বা প্রসেনজিৎ চ্যাটার্জি ও রুক্মিণী মৈত্রের মতো তারকারাও।
এদিন এই সিনেমার একটি হিন্দি পোস্টার শেয়ার করে সুখবর নিয়ে আসেন মিমি চক্রবর্তী। মিমি অভিনীত এই সিনেমায় বাড়ির বড়দের মধ্যে টানাপোড়েনের দিকটি তুলে ধরা হয়েছে যে বাড়ির ছোটরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়। জানা গেছে, এ বছরই ছবিটি মুক্তি পাবে।
মিমি এই সিনেমার একটি পোস্টার শেয়ার করে লিখেছেন,‘ইগো একটি পরিবারকে কতদূর নিয়ে যেতে পারে?” আসলে এখানে বলে রাখি ২০১৭ সালে শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত সিনেমা ‘পোস্ত’র হিন্দি রিমেকেই অভিনয় করতে চলেছেন মিমি। সিনেমাটির নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।
এই ছবিতে অন্য সব তারকা বদলে গেলেও মিমি চক্রবর্তী তার ভূমিকায় রয়ে গেছেন। প্রসঙ্গত, আগের ছবিতে প্রয়াত সুমিত্রা চ্যাটার্জির ভূমিকায় অভিনয় করবেন পরেশ রাওয়াল।
এই সিনেমাটি ভায়াকম স্টুডিও এবং উইন্ডোজ প্রোডাকশনের অধীনে মুক্তি পাবে বলে জানা গেছে। মিমি চক্রবর্তী এবং পরেশ রাওয়াল ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন নীনা কুলকার্নি এবং শিব পণ্ডিত।

Back to top button