বিনোদন

তিনটি বিয়ে করার পর, পুরুষদের সম্পর্কে মন থেকে যা বললেন শ্রাবন্তী চ্যাটার্জি

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

তবে অভিনেত্রী তার জীবনে একের পর এক আঘাত পেয়ে নানাভাবে ক্ষতবিক্ষত হয়ে পড়েছেন। কিন্তু তারপরেও আশাবাদী অভিনেত্রী শ্রাবন্তী। তিনি নাকি এবার সুখের সন্ধান পেয়েছেন। গত মঙ্গলবার অভিনেত্রী একটি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, “জীবনে একটাই মাত্র সুখ। ভালবাসুন এবং ভালবাসা পান।” অভিনেত্রী কোনদিনই খুব চাপা স্বভাবের নন। আবার কখনোই মিডিয়ার সামনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেননি তিনি। বরাবর স্পষ্ট কথা বলতেই ভালোবাসেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় এই নতুন পোস্টের অর্থ জানা যায়নি। কিসেরই বা ইঙ্গিত করছেন তিনি।

টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়ে ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া। অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি।

তবে শ্রাবন্তী চ্যাটার্জি তিনটি বিয়ে করার পর। নিজের সাংসারিক জীবন বার বার ভেঙে গেলেও পুরুষ দেড় সম্পর্কে করেছেন এক প্রশংসা সূচক মন্তব্য। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি রোমান্টিক ছবি শায়ের করেছেন যে ছবিতে দেখা যাচ্ছে এক পুরুষ তার নারী সঙ্গীর পায়ে জুতো পরিয়ে দিচ্ছেন। আর সেই ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন ‘প্রিয় মেয়েরা, সব পুরুষই কষ্ট দেয় না, কাঁদায় না, পৃথিবীতে অনেক পুরুষ আছে, যে তোমাকে রাণীর মতো করে রাখবে।’

Back to top button