বিনোদন

সাদা গাউন পরে মুখে একরাশ হাসি, তাহলে কি এবার গোপনে বিয়ে সেরে ফেললেন মা সিরিয়ালের ঝিলিক!

করোনা আবহয়ের ফলে বর্তমান সারা দেশ জুড়ে চলছে লকডাউন। গৃহবন্দী হয়ে আছে সকলেই। বহু মানুষ করোনার জেরে হারিয়েছেন কাজ। বর্তমান যেকোনো অনুষ্ঠান করা হচ্ছে ঘরোয়া ভাবেই। এই মুহূর্তে সেলিব্রিটিরা নানারকম ফটোশ্যুটে মত্ত হয়ে উঠেছেন। এর মধ্যেই সাদা রঙের খ্রিস্টান ওয়েডিং ড্রেসে ক্যামেরাবন্দী হলেন ‘ঝিলিক’ তিথি বসু। সেখানে সাদা রঙের ওয়েডিং গাউনে ফটোশুটের সময় তিথিকে যথেষ্ট সুন্দরী লেগেছে। নেটিজেনরা তিথির সৌন্দর্যের প্রশংসা করেছেন। তাঁদের মতে, লং গাউনে তিথিকে বেশ মানিয়েছে।

অভিনেত্রী তিথি বসু সকাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে লিখেছেন, তোমাদের জন্য। কিন্তু নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করতে শুরু করেছেন। তিথির পরনের টপের প্রিন্ট ছিল নিউজপেপার প্রিন্ট। ফলে অনেকেই বলছেন, শেষ অবধি পোশাকে নিউজপেপার! এই ধরনের মন্তব্যের দুটি অর্থ রয়েছে যা একটি মেয়ের পক্ষে যথেষ্ট অপমানজনক। শুধু তিথি বসু না, এর আগেও অন্যান্য অভিনেত্রীরা নানান প্রিন্টেড পোশাক পড়েছেন কিন্তু তাদের ট্রোল হতে হয়নি। তাহলে তিথি বসু কেন? দর্শকদের একাংশের মনে উঠেছে প্রশ্ন।

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্টই করে থাকেন অভিনেত্রী।সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট হট।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

Back to top button