বিনোদন

বিয়ের পর নেহা করছে বাড়ির জানালা পরিষ্কার, দূরে বসে হাসছেন তার স্বামী রোহনপ্রীত!

নেহা আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন ইন্ড্রাস্টিতে অনেকটা স্ট্রাগেল করার পর। নেহার ইন্ড্রাস্টিতে গানের জন্য যত নাম হয়েছে ঠিক একইভাবে প্রেমের জন্য নাম হয়েছে।প্রেমের সম্পর্কের সাথে একের পর এক নাম জড়িয়ে ফেলেন নেহা। প্রথমে সে বলিউডের অভিনেত্রী হিমাংশু কোহলির প্রেমে পড়েন , তারপর একটা ভিডিও শুটের মাধ্যমে নিজের রিলেশন এর সবার সামনে আনেন কিন্তু তাদের এই সম্পর্কে হটাৎ ফাটল ধরলো। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় নেহা খুবই ভেঙে গিয়েছিলেন। তারপর নেহার লাইফ এ আসেন আদিত্য নারায়ণ। অনেক অনুরাগীরা একটি বিষয় নিয়ে খুব খুশি ছিলেন যে টেলিভিশন প্লাটফর্মে সবাইকে সাক্ষী রেখে গায়িকা নেহা আদিত্যকে মালা পড়াবেন। কিন্তু সেটা আর হয়নি সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। তার জন্য অনেক ফ্যানরা গায়িকা নেহার ওপর খুব ক্ষিপ্ত হয়েছিল।

গত বছর অক্টোবরের শুরু থেকে শোনা যাচ্ছিলো যে নেহা নাকি বিয়ে করতে চলেছেন। প্রথমে এটা কেউ মানতে চাননি , তার কারণ নেহা নিজের জীবন নিয়ে বরাবর মজা করতে ভালোবাসেন। এই নিয়ে সবার ধারণা ছিল আগের মতো ‘নেহু ক্যা বিয়া ‘ এই গানের প্রচারের জন্য বুঝি এই মিথ্যে কিন্তু পরে শোনা যায় এটা কোনো রিয়ালিটি শো বা গানের প্রচারের জন্য না। সত্যি সত্যি বিয়ে করে নিলেন পাঞ্জাবি গায়ক ও নায়ক রোহনপ্রীতকে গায়িকা নেহা। অক্টোবরের ২৪ তারিক সবাইকে এবং সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে জড়িয়ে পরে এই জুটি। নেহা এবং রোহনের ধুমধান করে বিয়ে ও বৌভাত হয় ,রোকা থেকে শুরু করে মেহেন্দি , গায়েহলুদ , গুরুদ্বারে সাত পাকে ঘোড়া , দুবার বৌভাত গানে গানে দুজনে অনেকটা সময় কাটানো সবই নেহা নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে শেয়ার করেছিলেন।

আর এবার বিয়ে শেষে আবার খুনসুটিতে মত্ত হতে দেখা গেলো এই তারকা দম্পতিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে নেহাকে বাড়ির জানালা পরিষ্কার করতে আর দূরে বসে বসে হাসতে দেখা গেছে তার স্বামী রোহনপ্রীতকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button