বিনোদন

যমজ সন্তানের পর ফের বাবা হলেন করণবীর, ফ্যানেরা জানাচ্ছে শুভেচ্ছা

করোনা আবহের মাঝেই বহু সেলেব্রিটির পরিবার থেকেই আসছে খুশির খবর। বলিউডের অনুষ্কা শর্মা থেকে করিনা কাপুর প্রায় সকলেই জানিয়েছেন তাদের প্রেগন্যান্সির খবর। আর এই লকডাউনের মাঝেই অনেক সেলেব্রিটি হয়েছেন এনগেজড আবার কেউ কেউ সেরে ফেলেছেন বিয়েও। ঠিক যেমন নেহা কাক্কর, আদিত্য নারায়ণ, কাজল আগরওয়াল। বলিউডের পাশাপাশি খুশির খবর এসেছে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি টলিউড থেকেও মা হয়েছেন বাংলা সিনেমার মিষ্টি নায়িকা কোয়েল মল্লিক। মা হয়েছেন শুভশ্রীও।

আর এবার খুশির খবর এলো টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণবীর বোহরার কাছ থেকে। করণের স্ত্রী তেজে জন্ম দিয়েছেন একটি মিষ্টি ফুফুটে কন্যা সন্তানের। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করে সকলের সাথে সেই খুশি ভাগ করে নিলেন অভিনেতা।

তিনি সোশ্যাল মিডিয়াতে সেই খবর শেয়ার করে লেখেন ‘এখন আমার ঘরে তিন দেবী। লক্ষ্মী, স্বরসতী ও পার্বতী! আমার আরেক কন্যাকে পেয়ে আমি খুবই খুশি। তিন কন্যার বাবা হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।’করণ ইনস্টাগ্রামে লেখেন, আমার দুই মেয়ে বেলা ও ভিয়েনাও দারুণ খুশি তাদের ছোট্ট বোনকে পেয়ে। তিন মেয়েকে নিয়ে আমি নিজেই তৈরি করে ফেললাম চার্লিস অ্যাঞ্জেল।’

২০১৬ সালে করণ প্রথম যমজ কন্যা সন্তানের বাবা হন তারপর করণ ও স্ত্রী তেজে সিধুর কল আলোকিত করে এলো আর এক কন্যা। করণের স্ত্রী কানাডার একটি হাসপাতলে জন্ম দেন তার ঘরের নতুন দেবীর।

 

View this post on Instagram

 

A post shared by Karanvir Bohra (@karanvirbohra)

Back to top button