বিনোদন

টিভি সিরিয়ালে সাফল্যের পর এবার আলিয়ার বিপরীতে অভিনয় করবেন এই অভিনেতা? চলছে জল্পনা

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কে’ বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই গুঞ্জন রটেছিল অভিনেতা পার্থ সামথান পা রাখতে চলেছেন বড় পর্দাতে। এমনকি চারপাশে গুঞ্জন ছড়িয়ে পড়ছিলো যে তিনি অভিনয় করতে চলেছেন আলিয়ার বিপরীতে একটি নতুন সিনেমায়। আর সেই খবরে উৎসাহিত হয়ে উঠেছিল পার্থর ফ্যানেরা। আর এবার সেই গুঞ্জনকেই যেন আরও একটু বাড়িয়ে দিলো এক সংবাদ সংস্থা।

স্টারপ্লাসে প্রচারিত হওয়া ‘কসৌটি জিন্দেগী কে ‘ তে ‘অনুরাগ বসু’-র ভূমিকায় অভিনয়ে করে বেশ জনপ্রিয়তা লাভ করেন পার্থ। তার আগে তিনি ‘এমটিভি’-তে ‘কৈসি ইয়ে ইয়ারিয়াঁ’ সিরিয়ালে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন। আর তখন থেকেই বাড়তে থাকে তার অনুরাগীর সংখ্যা।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী দক্ষিণের সাউন্ড ডিজাইনার ও পরিচালক রেসুল পুকুট্টি তাঁর প্রথম ছবির জন্য খোঁজ করছেন নতুন এক জুটির। ‘স্লামডগ মিলিয়নিয়ার’ছবিতে সাউন্ড ডিজাইনের জন্য তিনি অস্কার পেয়েছিলেন আর এবার মন দিচ্ছেন ছবি পরিকাহলোনার জন্য। ইন্দো -চীন যুদ্ধের সময় প্রাণ দিয়েছিলেন বাবা হরভজন সিংহ আর সেই কাহিনী নিয়েই ছবি নির্মাণ করতে যাচ্ছেন অস্কার জয়ী এই ব্যক্তি। তার এই নতুন ছবির নাম হবে ‘পিহারওয়া’। আর এই সিনেমায় মুখ্য নায়িকা চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট।

আর ঠিক এমন সময়েই খবর এলো যে সেই সিনেমার আখ্যা পুরুষ চরিত্রে অভিনয়ের জন্য কথা চলছে জনপ্রিয়
টিভি অভিনেতা পার্থ সামথনের তবে এখনো পর্যন্ত কোনো পক্ষ থেকেই অফিসিয়াল ভাবে কিছুই জানানো হয়নি তাই অপেক্ষা করতে হবে সিনেমার প্রযোজকদের ঘোষণা পর্যন্ত।

 

View this post on Instagram

 

A post shared by Parth Samthaan (@the_parthsamthaan)

Back to top button