বিনোদন

দক্ষিণী সিনেমার পর এবারে বলিউডে পা রেখেই কামাল করতে চলেছেন বাঙালি কন্যা দর্শনা

বাঙালি ঘরের মেয়ে দর্শনা বণিক। নিজের অভিনয় ও রূপের জাদুতে করছেন বাজিমাত।এই বঙ্গতনয়ার রূপে ঘায়েল অনেকেই। তবে কার কপালে কখন কি লেখা থাকে তা উপরওয়ালাই জানেন। অভিনরেত্রী কিছুদিন আগেই সাকিব খানের সঙ্গে সিনেমা শেষ করে দেশে ফিরেছেন। এর মধ্যেই বলিউডে অভিনয়ের সুযোগও পেয়ে গেলেন বাঙালি অভিনেত্রী দর্শনা।

অভিনেত্রীর দর্শনার অভিনয় অনেকেরই পছন্দ। অভিনেত্রীর নতুন ছবি বুন্দি রায়তা। এই ছবিতে দর্শনার নাম হয় ববি। এই ছবিতে অভিনেত্রী পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন । এই ছবিতে দর্শনা ছাড়াও থাকছেন রাজেশ শর্মা, নীরজ সুদ, নরেশ বহেরা সহ অনেকেই। অভিনেত্রী দর্শনা জানিয়েছেন খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং।

অভিনেত্রী তার ফ্যানেদের কাছে খুব জনপ্রিয়। তার হট লুকের জন্য। দর্শনার মিষ্টি হাসি আর তার চাহনিতে ঘায়েল বহু পুরুষ। বর্তমানে দর্শনা মানেই হটনেস। টলিউড থেকে বলিউড দুই জায়গাতেই দর্শনা নিজের শক্তপোক্ত জায়গা করে নিচ্ছেন। কিছু মাস আগে ১৪২৭ ‘আনন্দলোক’ পূজাবার্ষিকীতে নিজেকে লো নেক বিকিনি টপে পুরো হট অবতারে প্রকাশ্যে আসেন দর্শনা।

অভিনেত্রী মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন। তিনি যখন কলেজ ছাত্রী ছিলেন তখন থেকেই মডেলিং-এর দিকে তার ঝোক ছিল। পূর্ব কলকাতা গার্লস কলেজ থেকে স্নাতক ডিগ্রি এবং রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।অভিনেত্রীর কর্মজীবন শুরু হয় বিভিন্ন ব্র্যান্ড যেমন কালার্স, ভোডাফোন, এবং বোরোলিন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে। অভিনেত্রীর প্রথম ছবি অর্ঘদীপ চট্ট্যোপাধ্যায় পরিচালিত জোজোতে প্রথম অভিনয় করেন দর্শনা বণিক। এর পরেই অরিন্দম শীলের পরিচালনায় আসছে আবার শবরে অভিনয় করেন দর্শনা। এই অভিনেত্রী শুধু বাঙালি ছবিই নয় ইতিমধ্যেই তেলেগু ছবি অটাগোল্লু তে অভিনয় করছেন দর্শনা বণিক। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের ছবি মুখোমুখিতে অভিনয় করেন তিনি। এর পরে অয়ন চক্রবর্তীর ষড়রিপু ২- জতুগৃহ ছবিতে কাজ করেন তিনি। নিজের অভিনয় দিয়ে সকলকে মাতিয়ে রেখেছেন দর্শনা।

Back to top button