বিনোদন

বাবার বিচ্ছেদের পরেই অন্তরঙ্গতায় প্রেমিকের সাথে মত্ত আমির কন্যা ইরা খান! তুমুল কটাক্ষ নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। গত শনিবার দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটালেন আমির-কিরণ । তবে এই দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার পরও এই প্রাক্তন জুটি একসঙ্গে থাকবেন অর্থাৎ একই পরিবারের অংশ হয়ে থাকবেন বলে জানালেন । তবে এবার প্রথম নয়, এই নিয়ে দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিলেন আমির। এর আগে প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে সম্পর্কের ইতি টেনে কিরণকে বিয়ে করেছিলেন অভিনেতা । কিন্তু ইতিমধ্যে সেই সম্পর্কও শেষ করে ফেললেন অভিনেতা। এই বিচ্ছেদ নিয়ে তোলপাড় নেটমাধ্যম, অনেকে তো আমির খানের সঙ্গে ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতাকেই এই ডিভোর্সের কারণ হিসাবে পেশ করছেন।

বাবার ডিভোর্স নিয়ে আমির কন্যা ইরা খান এর আগে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। তারপরে আমির কন্যাকে নিয়েও ট্রোল করা হয়। নূপুর শিখারে -র সঙ্গে প্রেম নিয়ে রীতিমতো বিদ্রুপ করা হয় ইরাকে। নূপুর বলিউডের প্রথম সারির ফিটনেস ট্রেনার। তিনি আমির খানেরও প্রশিক্ষক। সেই সূত্রেই নূপুর ও ইরার পরিচয়।বর্তমানে নূপুরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ইরা। এছাড়াও ইরা নিজের একাধিক হট ফটোশুটের ছবি শেয়ার করেছেন।

আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানারকম এমজি দিতে চলতে থাকে ট্রোল। সোশ্যাল মিডিয়ায় ইরা একটি পেস্ট্রির ইমোজি দিয়েছিলেন। এরপরেই অনেকে বলছেন যে ইরা হয়তো তার বাবার বিচ্ছেদ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। এর মধ্যে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন ইরা ও নূপুর। তাঁরা শপিংয়ে গিয়েছিলেন। এরপরেই ইরাকে ট্রোল করে বলা হতো থাকে, আমিরের বিবাহ বিচ্ছেদ হয়েছে। আসলে সত্যি কথা বলতে আমিরের বিবাহ বিচ্ছেদে ইরার কোনো হাত নেই। খামোখাই তাকে মাঝখানে নিয়ে আসা হচ্ছে।

এর আগে বাবার বিচ্ছেদ নিয়ে ইরা তার প্রতিক্রিয়া জানিয়ে লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি। যা দেখে নেটিজেনদের নানা রকম মন্তব্য শুরু হয়ে যায়! বাবা আমিরের বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য উঠতে থাকে নেটদুনিয়ায় । যদিও একথা কারুরই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এল। যেখানে বেশ উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল ইরাকে । আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Back to top button