বিনোদন

‘নোরার নিতম্বে হাত’ বিতর্কের পর, নাচের সময় অশ্লীল আচরণ ড্যান্স পার্টনারের, ভাইরাল ভিডিও

লাইভ শো চলাকালীন জনপ্রিয় নায়িকা নোরা-র নিতম্বে হাত দিলেন টেরেন্স, ভাইরাল হলো সেই ভিডিওটিইন্ডিয়া বেস্ট ডান্সের রিয়ালিটি শো টি এখন বেশ জনপ্রিয় একটি রিয়ালিটি শো। আর সেই রিয়ালিটি শো তে নেচেছেন বিখ্যাত জনপ্রিয় নৃত্যশিল্পীরা। এই শোতে নেচেছেন গীতা মা ,টেরেন্স লুস ও মালাইকা অরোরার মতো জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রীরা। সম্প্রতি এই শো -এর বিচারক মালাইকা আরোরা করোনা আক্রান্ত হওয়ায় তার পরিবর্তে এই শো এর বিচারকের আসনে অতিথি হয়ে এসেছেন জনপ্রিয় বলিউড নায়িকা নোরা ফাতেহি। আর নোরা শো তে আসার পর ঘটে গেলো এমন ঘটনা যার পর থেকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেলেন এই নোরা -টেরেন্স।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে ‘সাকি সাকি’ ও ‘গর্মি’ গার্ল নোরার নিতম্বে স্পর্শ করছেন টেরেন্স। তারপর ভিডিওটি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়াতে উঠেছে সমালোচনার ঝড়। অনেকেই প্রশ্ন তুলেছেন টেরেন্সের ইচ্ছাকৃত ও অনিচ্ছাকৃত মনোভাব নিয়ে।

আর এবার নোরা ফতেহির সাথে নাচ করার সময় অশ্লীল ভাবে তাকে চার চেষ্টা করছেন তার সহ নৃত্যশিল্পী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে নোরার সাথে নাচ করার সময় প্রায় অশ্লীল ভাবে নোরাকে ছোয়ার চেষ্টা করছেন তার সহ নৃত্যশিল্পী। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button