বিনোদন

খববরের কাগজ পরেই পার্টিতে হাজির হলেন করন, ছবি দেখে হতবাক নেটিজেনরা

বলিউডের জনপ্রিয় ফিল্ম নির্মাতারা হলেন করণ জোহর। সিনেমার পাশাপাশি তিনি বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও তৈরী করেছেন। সম্প্রতি তার বিরুধ্যে বলিউডের আর এক নামি পরিচালক তার বিরুধ্যে নিয়ে এসেছেন চুরির অভিযোগ।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ -এর ট্রেইলার। মধুর ভান্ডারকর সেই ট্রেইলার দেখে অভিযোগ করে জানিয়েছেন যে নামটি তার পরবর্তী প্রজেক্ট ‘বলিউড ওয়াইভস’ থেকে নেয়া।করণ জোহর এই ওয়েবসিরিজ তৈরির সময় তার কাছ থেকে নামটি ব্যবহার করার জন্য অনুমতি চেয়েছিলেন কিন্তু তিনি রাজি হননি।

আর সেই অভিযোগ করেই মধুর ভান্ডারকর মাইক্রোব্লগিগ সাইট টুইটারে লিখেছেন ‘“প্রিয় করন জোহর, আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে বলিউড ওয়াইভস ওয়েব সিরিজের নাম ব্যবহারের অনুমতি চেয়েছেন, কিন্তু আমি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। কারণ আমার প্রজেক্টটি নির্মাণাধীন। তবুও আপনারা এটি ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ ওয়েব সিরিজে ব্যবহার করেছেন। দয়াকরে আমার প্রজেক্টটির ক্ষতি করবেন না। আমার বিনীত অনুরোধ নামটি পরিবর্তন করুন।’

আর এবার খবরের কাগজে ছাপা ঢোলা একটি টি শার্ট পরে বাইরে বেরিয়ে আসার একটি ছবি মসসাল মিডিয়ায় প্রকাশ পেতেই ফের ট্রলের মুখে পড়লেন করন জোহর। বুধবার রাতে ডিজাইনার মানুষ মালহোত্রার বাড়িতে ছিল হাউজপার্টি। সেখানেই করন জোহরকে দেখা যায় এই রূপে। আর সেই ছবি দেখেই এক নেটিজেন মন্তব্য করেছেন খবরের কাগজ কেন পড়েছেন করন। অপরদিকে নেটিজেনদের একাংশ করণের ড্রেসিং সেন্সের সাথে তুলনা করতে থাকেন। সুশান্ত মৃত্যুর পর থেকে বিতর্ক যেন পিছুই ছাড়ছে না করণের পেছন থেকে।

 

Back to top button