বিনোদন

নতুন প্রজন্ম ছেঁড়াফাটা জিন্স পরে! আক্রমণের পর ওই পোশাকেই ভাইরাল কঙ্গনা, সমালোচনা নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সবসময় তার মন্তব্যের জন্য চচায় থাকেন । গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ জোর গলা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে করেছেন একের পর এক মন্তব্য। যা নিয়ে নেটদুনিয়ায় বেশ সমালোচনার সৃষ্টি হয়েছিল।

তবে এবার কঙ্গনার নিশানায় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু এখন কথা হলো, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কি এমন করলেন যার ফলে তাঁকেও কথা শোনাতে ছাড়লেন না কঙ্গনা রানাওয়াত? বিষয়টা তাহলে খুলেই বলা যাক, কিছুদিন আগেই দীপিকা একটি জিন্স কোম্পানির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছেন। দীপিকার করা সেই জিন্সের অ্যাড তুমুল প্রশংসিত হয় নেটদুনিয়ায় । যার ফলে একেবারে রেগে আগুন কঙ্গনা রানাওয়াত।

টুইট করে তিনি দীপিকাকে উদ্দেশ্য করে একটি ছবি পোস্ট করে লিখলেন, “এই প্রাচীন যুগের মহিলারা শুধু তাঁদের ব্যক্তিত্বের প্রতিনিধিত্ব করছেন না। সঙ্গে নিজের দেশ, সভ্যতা, এবং সংস্কৃতিরও প্রতিনিধিত্ব করছেন। কিন্তু আজকের দিনে সফল যাারা তাদের ছবি তোলা হলে দেখা যাবে তারা আমেরিকান ছেঁড়াফাটা জিন্স এবং ব্লাউজ পরে রয়েছে। আমেরিকার মার্কেটিং এর প্রতিনিধিত্ব করছে।”যদিও সেই পোস্টে দীপিকার নাম নেননি কঙ্গনা। তবে নেটিজেনদের অধিকাংশই ট্যুইটারে অভিনেত্রী কঙ্গনাকে লেখেন, দীপিকার জায়গায় আপনি থাকলেন কি করতেন? তখন নিশ্চয় উল্টো সুর গাইতেন। যদিও সে সব কথার কোনও মন্তব্য করেননি বলিউড অভিনেত্রী কঙ্গনা । তবে অন্যদিকে দীপিকা পাড়ুকোনের ভক্তরা বেজায় রেগে আছেন কঙ্গনার প্রতি।

নতুন প্রজন্ম ছেঁড়াফাটা জিন্স পরে এই নিয়ে কঙ্গনা টুইট করার পরই কঙ্গনার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, কঙ্গনাকেই ছেঁড়া জিন্স পরে রাস্তা দিয়ে হেটে আসতে । এর কিছুক্ষণের মধ্যেই ট্রোলিং এর শিকার হন কঙ্গনা রানাওয়াত । সোশ্যাল মিডিয়া ভরে যায় তাঁর ছেঁড়া ফাটা জিন্স ও পোশাক পরা ছবিতে। অনেকের দাবি কঙ্গনা ‘দ্বিচারিতা’ করছেন। আবার কেউ লেখেন, “এখানে কঙ্গনার ছেঁড়াফাটা পশ্চিমি পোশাক পরা কয়েকটি ছবি রইল।” তবে এই ট্রোলিং নিয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে।

Back to top button