বিনোদন

বিয়ের পর আবার কোয়েলের গায়ে হলুদ, জনপ্রিয় নায়িকা নিজেই শেয়ার করলেন ভিডিও

সম্প্রতি কিছুদিন আগেই তিনি মা হয়েছেন। মা হওয়ার পর বেশ কিছুদিন নিজের কাজ থেকে ছুটি কাটালেন বেশ কয়েকটা দিন। তবে এবার কাজে ফেরার পালা। তাই এবার কোয়েল আবার নিজেকে ব্যস্ত করে তুললেন কখনো রিয়ালিটি শোয়ের শুটিং নিয়ে আবার কখনো নতুন সিনেমার শুটিংয়ে। সবকিছু মিলিয়ে মা হবার পর থেকে এখন খুব ব্যস্ত সময় পার করছেন কোয়েল মল্লিক।

আর এসবের মাঝেই কোয়েল সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন পুরোনো একটি ভিডিও। জনপ্রিয় এই অভিনেত্রী তার একটি গায়ের হলুদের ভিডিও আবার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।পুরোনো একটি শুটিংয়ের কথা মনে করেই কোয়েল ঘরে ও বাইরে নামক একটি সিনেমার গায়ে হলুদের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত , মা হবার পর আচমকাই করোনা আক্রান্ত হয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রীর পাশাপাশি তার প্রযোজক স্বামী নিসপাল সিং ও আক্রান্ত হন করণাতে। এমনকি রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক আক্রান্ত হওয়ার কারণে ছেলের দেখা শোনা করেন তার শাশুড়ি। আর সেই কারণেই কোয়েল কলকাতা ছেড়ে নিষপালের সাথে শশুরবাড়িতে চলে যান। এরপর সোশ্যাল মিডিয়াতে তিনি জানান তাদের পরিবারের করোনা আক্রান্তের কথা। কারণ রোগ লুকিয়ে রাখতে নেই আর সেই কারণেই তিনি সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছিলেন সেই কথা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button